AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র দ্বি-বার্ষিক সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১২ - ২০২২ | ১: ৫৪ পূর্বাহ্ণ

দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র দ্বি-বার্ষিক সভা

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। গত সোমবার (৭ নভেম্বর) পূর্ব লন্ডনের ব্রিকলেনস্থ মনসুন রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের ট্রাস্টিবৃন্দ অংশ নেন।

ট্রাস্টের সভাপতি শামসুদ্দিন তালুকদার সামস’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ মোহাব্বত শেখের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওত করেন ট্রাস্টি নুরুল আহমেদ।

ট্রাস্টের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হামিদ খান সুমেদের সঞ্চালনায় সভার প্রথম অধিবেশনে বিগত দিনের কার্যক্রম ও ট্রাস্টিবৃন্দের ছবি সম্বলিত ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করে বিগত দিনের কার্যক্রমের রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ মহাব্বত শেখ এবং সংগঠনের আর্থিক রিপোর্ট পেশ করেন ট্রেজারার কদর উদ্দিন।

সভায় বক্তব্য রাখেন কার্যকরী কমিটির সহকারী সাধারণ সম্পাদক হাসিন উজ জামান নুরু, সহ ট্রেজারার হাজী জাহির আলী, সাংগঠনিক সম্পাদক দৌলত হোসেন, কার্যকরী কমিটির সদস্য হাজী খলিল উদ্দিন, হানিফ আহমদ খান, শেখ মবশ্বির আলী ও জিয়াউল হক জিয়া।

সভায় উপস্থিত ছিলেন লন্ডন-বাংলা প্রেসক্লাবের সহসভাপতি রহমত আলী, ট্রাস্টের ট্রাস্টি তৈয়বুর রহমান, মাহবুব আলী চুনু, হাজী নেছার আহমদ, ফারুক আলী, মসলন্দর আলী, মনির খান, মফজ্জুল আলী (আমীর আলী), তালুকদার আজাদ ইসলাম, তালুকদার ফাহাদ ইসলাম, বেলাল আহমদ, কাওছার আহমদ, শেখ মজম্মিল আলী, জুবের আহমদ, আশিক মিয়া, আবুল হোসেন মামুন, নুরুল আহমদ, আব্দুল আওয়াল চৌধুরী, মোঃ নেছার মিয়া, কামরুজ্জামান কামরুল, আব্দুস সুবহান পায়েল, মোতাহির আলী, আব্দুল মুমিন বাবুল, মঈন উদ্দিন মিসবাহ, স্বপন শিকদার, শাহ সহিদ নূর ইসলাম, পিয়ার আলী প্রমুখ।

সভায় সর্ব সম্মতিক্রমে সাধারণ সম্পাদক ও ট্রেজারের আর্থিক রিপোর্ট অনুমোদনের পর বর্তমান কমিটি বিলুপ্ত করে মোহাম্মদ মোহাব্বত শেখকে সভাপতি, হাসিনুজ্জামান নুরুকে সাধারণ সম্পাদক ও হাজী মো. জাহির আলীকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে আগামী ২ বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

নতুন কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলে সহ সভাপতি হাজী মনির খান, সহকারী সাধারণ সম্পাদক কদর উদ্দিন, সহকারী ট্রেজারার আব্দুল হামিদ খান সুমেদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুশ শহীদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউল ইসলাম জিয়া, কার্যনির্বাহী সদস্য শামসুদ্দিন তালুকদার শামস, হাজী খলিল উদ্দিন, মাহবুব আলী চুনু, দৌলত হোসেন, হানিফ আহমদ খান, ফারুক আলী ও আবুল হোসেন মামুন।

সভায় উপস্থিত শাহ সহিদ নূর ইসলাম ও মো. পিয়ার আলীর ট্রাস্টীশিপ আবেদন গ্রহণ করা হয়। মোনাজাত পরিচালনা করেন ট্রাস্টের কার্যকরী কমিটির সদস্য মাওলানা আব্দুস শহীদ।-প্রেস বিজ্ঞপ্তি

আরো সংবাদ