AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে ৪০ লাখ টাকা মূল্যের ইয়াবার চালানসহ আটক ২

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৩০ - ২০২২ | ৭: ৩২ অপরাহ্ণ

সিলেটে ৪০ লাখ টাকা মূল্যের ইয়াবার চালানসহ আটক ২

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটে  প্রায় ৪০ লাখ টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেটের চালান জব্দ করেছে পুলিশ। এসময় একটি সিএনজি চালিত অটোরিকশাসহ দুই যুবককে আটক করা হয়।

২৯ সেপ্টেম্বর রাতে জকিগঞ্জের সিটি ফায়ার স্টেশনের সামনে অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, খালাছড়া ইউপির কাপনা গ্রামের সাহাব উদ্দিনের রেহান উদ্দিন (৩৩) ও একই ইউপির দক্ষিণ ভূইয়ামোড়া গ্রামের আব্দুস সালামের সিএনজি চালক বাবুল আহম্মদ (২৯) এর ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে মেরিল্যান্ড স্টেট পুলিশের প্রধান (ওসি) মো. মোশাররফ হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) উজাইর আল মাহমুদ আদনানের নেতৃত্বে পুলিশের একটি দল মাদক উদ্ধারের জন্য আরবান ফায়ার স্টেশনের সামনে চেকপোস্ট বসায়। সকাল সাড়ে ৭টার দিকে তল্লাশি চৌকিতে নূরজাহান পরিবহন নামের একটি সিএনজি অটোরিকশা তল্লাশি করে ১০ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এর বাজার মূলধন প্রায় ৪ মিলিয়ন টাকা।

জোকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন বলেন  ‘সূত্র থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে আমরা চেকপোস্ট বসিয়ে সিএনজি চালিত অটোরিকশা আটক করি। জব্দ করা হয়েছে প্রায় ৪ কোটি টাকার ইয়াবা ট্যাবলেট। এ ঘটনায় একটি সিএনজি চালিত অটোরিকশাসহ ওই দম্পতিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরো সংবাদ