AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রাইমারি স্কুলে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন ও প্রবাসী সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২৩ - ২০২২ | ৬: ৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ উপজেলা বরুনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শহীদ মিনার নির্মাণসহ স্কুলের সার্বিক উন্নয়নে অবদান রাখায়, গেল বৃহষ্পতিবার দুপুরে স্কুল পরিচালনা কমিটির উদ্যোগে, যুক্তরাজ্য প্রবাসী আবদুল ওয়াহিদ চন্দন, যুক্তরাজ্য প্রবাসী জহুর আলী কালাম, মোছা. হালিমা ও শওকত আলীকে এ সংবর্ধনা দেয়া হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি দুদু মিয়ার সভাপতিত্বে ও বিদ্যোৎসাহী সদস্য ছাইলাছ মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী আবদুল ওয়াহিদ চন্দন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী জহুর আলী কালাম, মোছা. হালিমা ও শওকত আলী। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন স্কুলের প্রধান শিক্ষক মাহবুুব আলম মজুমদার, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক
সভাপতি মনির উদ্দিন আহমদ, সদস্য আরিফ আহমদ।

সভায় বক্তারা বলেন, প্রবাসীরা দেশ ও দশের কল্যাণে সর্বদা অবদান রেখে চলেছেন। ওয়াহিদ আলী চন্দন স্কুলের এই শহীদ মিনার নির্মাণের মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মের হৃদয়ে হাজার বছর বেঁচে থাকবেন। আর যুক্তরাজ্য জহুর আলী
কালাম স্কুলে ৫টি ল্যাপটপ প্রদান করে শিক্ষার্থীদের যুগের সাথে তাল মিলিয়ে শিক্ষা গ্রহণের সুযোগ করে দিয়েছেন। সরকারের পাশাপাশি এভাবে প্রবাসীরা এগিয়ে আসলে শিক্ষায় অনেক দূর এগিয়ে যাবে দেশ।

এসময় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সাবেক সভাপতি ইসমত আলী, সহকারী শিক্ষক শিল্পী রানী, মজম্মিল আলী, ফুজায়েল, ফয়ছল, জোনাব আলীসহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। অনুষ্ঠান শেষে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়। পরে প্রবাসীদের সম্মানণা ক্রেস্ট তুলে দেন স্কুল কমিটি, শিক্ষক ও শিক্ষার্থীরা।

আরো সংবাদ