Search
Close this search box.

হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ পরিদর্শনে ডিসি

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌর শহরস্থ হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক (ডিসি) মো. মজিবুর রহমান। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে প্রতিষ্ঠান পরিদর্শনকালে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ‘মুক্তিযুদ্ধে প্রেক্ষাপট ও ইতিহাস’ বর্ণনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মজিবুর রহমান বলেন, জাতির উন্নয়নের জন্য শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষা সমাজ থেকে অন্ধকার দূর করে, আলোর পথ দেখায়। আর আজকে শিক্ষার্থীরাই আগামী দিনে দেশ ও জাতিকে নেতৃত্ব দেবে। তাই সবাইকে মনোযোগ সহকারে লেখাপড়া করতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক আব্দুল হান্নান ইউজেটিক্সের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকারন, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার সাদিয়া বিনতে সুলাইমান, থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী ফারিহা জান্নাত রিহা, গীতাপাঠ করেন অপি রাণী নাথ ও স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ নেহারুন নেছা। এসময় অনুষ্ঠানে প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও খবর