AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হাসানাইন তাহফিজুল কুরআন মাদ্রাসায় প্রবাসী সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৩১ - ২০২২ | ১১: ৫৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে হাসানাইন তাহফিজুল কুরআন মাদ্রাসায় প্রবাসীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (৩১ আগস্ট) মাদরাসার কনফারেন্স হলরুমে স্থানীয় নোয়াগাঁও গ্রামের বাসিন্দা ও মাদরাসার উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য সমশের আলী স্বদেশ আগমণ ও তার বড় ছেলে ফুরকান আহমেদ এর যুক্তরাষ্ট্র গমণ উপলক্ষ্যে ওই সংবর্ধনা প্রদান করা হয়।

সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নু’মান এর সভাপতিত্বে এবং হাসানাইন তাহফিজুল কুরআন মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক ইউসুফ মোহাম্মদ শাহান’র সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ’র ভাইস প্রিন্সিপাল মহি উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মোহাম্মদ মুনির উদ্দিন, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল ফজল মো. ত্বোহা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক মাওলানা শেখ সাহিদুর রহমান, মাওলানা কামাল উদ্দিন, মাওলানা হাফিজ আশফাকুজ্জামান আদনান, হাফিজ আব্দুল বাছিত প্রমুখ।

আরো সংবাদ