AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মো. আব্দুল কুদ্দুছ তালুকদার প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২২ - ২০২২ | ৭: ২১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার নাজিরবাজার এলাকার সুলতানপুরস্থ মো. আব্দুল কুদ্দুছ তালুকদার প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (২১ আগস্ট) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু এই দেশটি স্বাধীন করে দিয়েছেন একটি সোনার বাংলা উপহার দিয়েছেন আমারকে। আজকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অনেক কর্মসংস্থানের সুযোগ হয়েছে। তিনি শিক্ষার সুযোগ করে দিয়েছেন। আমাদের এই সুযোগটাকে কাজে লাগাতে। তিনি বলেন, প্রবাসে থেকেও দেশ মাতৃকার টানে স্কুলটি প্রতিষ্ঠা করেছেন আব্দুল কুদ্দুছ তালুকদার। ফলে এই এলাকার শিশুরা শিক্ষার আলো পাচ্ছে। এটি একটি মহৎ উদ্যোগ।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দয়াল উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও সংগঠক জুনাইদ হোসেন তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোয়াজিদুল হক তুহিন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল আউয়াল টিপু, লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মুহিদ হোসেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী মো. আব্দুল কুদ্দুছ তালুকদার। শুভেচ্ছা বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম মনির এবং মানপত্র পাঠ করেন শিক্ষার্থী খাদিজা বেগম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন লালাবাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রৌশন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সদস্য খলিলুর রহমান খলিল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসিক আলী, লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন রাসেল, প্রচার সম্পাদক ছাদেক চৌধুরী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, এলাকার মুরব্বি তুরুন মিয়া, জইন উদ্দিন তালুকদার, মোঃ চাঁদ মিয়া তালুকদার, ছইদ আলী, সহিদ আলী, ইশরাক আলী, আনোয়ার আলী, মোহাম্মদ আহমদ, মুজাকির হোসেন, মইনুল ইসলাম, এলাছ মিয়া তালুকদার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুল ইসলাম, সহকারী শিক্ষক সুমি বেগম, পপি বেগম, শামীমা বেগম যুবলীগ নেতা সালেহ আহমদ, মুক্তার আহমদ, আমির আহমদ তালুকদার, মঈন উদ্দিন তালুকদার, এনাম উদ্দিন তালুকদার, আব্দুল আজিজ, আব্দুল মালিক প্রমুখ।

আরো সংবাদ