AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আল জামাতুল মুসলিমিন অব বাংলাদেশ মসজিদ নরথামটন’র খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৩ - ২০২২ | ৩: ৫৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বৃহত্তর কামাল বাজার এলাকার বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে যুক্তজ্যের আল জামাতুল মুসলিমিন অব বাংলাদেশ মসজিদ নরথামটন ও ইনসানিয়া ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের বসন্তরাগাঁও, দর্শা, মিরপুর, বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পালগাঁও, সোনাপুর, মাধবপুর, হরিপুর, খালপাড়, বাওনপুর, ছোট দিঘলী, অলংকারী ইউনিয়নের রামপুর, রহিমপুর, খুরমা এবং দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়নের ছনুপাড়া ও কামাল বাজার ইউনিয়নের সকল গ্রামের বন্যার্ত ৪ শতাধিক পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্য সামগ্রী মধ্যে প্রত্যেক পরিবারকে ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি লবন ও ১ লিটার ভোজ্যতেল প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে পুরানগাঁও গ্রামের জামে মসজিদ প্রাঙ্গণে মুরব্বী হাজী মো. আব্দুল কাইয়ূমের সভাপতিত্বে ও সংগঠক দেলওয়ার হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজসেবক আনোয়ার আলী, খলিলুর রহমান, সংগঠক ফুয়াদ আহমদ ও বুরহান উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন এলাকার মুরব্বি মাওলানা আব্দুল কাদির, আব্দুস সামাদ, আব্দুর রশিদ, আবুল হোসেন, বাবুল আলী, ইন্তাজ আলী, খলিলুর রহমান, বাবুল আলী, দলা মিয়া, যুবনেতা আবুল হোসেন প্রমুখ।

আরো সংবাদ