AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বন্যা পরিদর্শনে সিলেট আসছেন প্রধানমন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২১ - ২০২২ | ৩: ০৬ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বন্যাকবলিত এলাকা পরিদর্শনে আজ মঙ্গলবার (২১ জুন) সিলেট আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, মঙ্গলবার প্রধানমন্ত্রী বন্যা পরিস্থিতি দেখতে হেলিকপ্টরযোগে সিলেট যাবেন। যাওয়ার সময় তিনি নেত্রকোণার পরিস্থিতিও পর্যবেক্ষণ করবেন।

নেত্রকোণায় উড্ডয়নকালে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি নিচু হয়ে যাবে বলেও জানান তিনি। বলেন, এর মধ্য দিয়ে তিনি নেত্রকোণার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করবেন।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী জানান, স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেটের মানুষের দুঃখ দুর্দশা নিজের চোখে দেখতে মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসার কথা রয়েছে। প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি মঙ্গলবার সকালে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। এরপর বিমানবন্দরে তিনি সিলেটের প্রশাসন ও আওয়ামী লীগের শীর্ষ নেতাদের দিকনির্দেশনা দেবেন। তবে প্রধামন্ত্রীর সফরের বিস্তারিত সময়সূচি এখনো পাওয়া যায়নি বলে জানান শফিকুর রহমান চৌধুরী। সফরকালীন আর কোন কর্মসূচি আছে কি-না তা সফরসূচী পাওয়ার পর জানা যাবে বলে মন্তব্য করেন তিনি।

সিলেটে গত বুধবার বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়। বৃহস্পতিবার তা ভয়াবহ রূপ নেয়। সেদিন বিকেল থেকে দ্রুত বাড়তে শুরু করে পানি। তলিয়ে যায় সিলেট নগরের বেশির ভাগ এলাকাসহ সিলেট ও সুনামগঞ্জের বেশ কয়েকটি উপজেলা।

আরো সংবাদ