আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেওকলস স্কুলে একাডেমিক ভবন সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১২ - ২০২২ | ১: ৪৭ পূর্বাহ্ন

dewkolosh

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেছেন, আজকের শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে ব্যক্তিস্বার্থ পরিহার করে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। আর ব্যক্তিস্বার্থ ত্যাগ না করলে শত মেধাবী হওয়ার পরও মানুষের কল্যাণে কিছু করা সম্ভব হবে না। কারণ অনিয়ম-দূর্নীতি ও সামাজিক অবক্ষয় জাতিকে ধ্বংস করে, উন্নয়নের ক্ষেত্রে পেছনের দিকে নিয়ে যায়। এসব বিষয়ের লাগাম টানার কেউ নেই বলেই মানুষ নানানভাবে হয়রাণীর শিকার হচ্ছেন, ফলে বঞ্চিত হচ্ছেন নিজের প্রাপ্য অধিকার থেকেও। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে এসবের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ গড়ে তুলতে হবে। সুশিক্ষার অভাবে যেমন সমাজে অপরাধ প্রবনতা বৃদ্ধি পায়, তেমনি মানবিক গুণ সম্পন্ন সুশিক্ষায় শিক্ষিত ব্যক্তিরা দেশ ও জাতিকে কাঙ্খিত উন্নয়নের দিকে নিয়ে যেতে পারেন।

তিনি শনিবার (১১ জুন) সকালে প্রায় ৮৫ লাখ টাকা ব্যয়ে সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের ‘দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ’র উর্ধ্বমুখী সম্প্রসারণ একাডেমিক ভবনের (২য় ও ৩য় তলা) ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি আরো বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে শিক্ষার সুষ্ট পরিবেশ বজায় রাখার জন্য সব ধরণের চেষ্টা করে যাব। জনগণের ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে সততা ও নিষ্টার সাথে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। সরকার থেকে যা বরাদ্ধ আসবে আগামীতেও তা জনগণের মধ্যে সমতার মাধ্যনে বন্টন করা হবে। সকলের সার্বিক সহযোগীতায় এঅঞ্চলের মানুষ উন্নয়ন বঞ্চিত হবেন না।

দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ গভনিং বডির সভাপতি আব্দুল গণির সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ গভনিং বডির সদস্য নূরুল ইসলাম খান, শিক্ষানুরাগী মাওলানা মাহমুদুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক মিজানুর রহমান ও কবিতা আবৃত্তি করেন শিক্ষার্থী জিন্নাতুল ইসলাম জান্নাত এবং স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ আব্দুর রহিম। এসময় দেওকলস ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল বারী, দেমাসাধ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সামছু মিয়া লয়লুছ, গণফোরাম নেতা নিজাম উদ্দিন, শিক্ষানুরাগী মাফিক মিয়া, আওয়ামী লীগ নেতা তৈমুছ আলীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানের আলোচনা সভা শেষে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ এবং একাদ্বশ শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করেন প্রধান অতিথি সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান।

আরো সংবাদ

এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে প্রতিক

দাখিল পরীক্ষায় হযরত শাহপরাণ (র:) বি এস হাফিজিয়া দাখিল মাদরাসার সাফল্য

সিলেটে আরটিএম টেকনিক্যাল ইউনিভার্সিটির ভর্তি মেলার উদ্বোধন

সাংবাদিক পুত্র বেলাল’র স্নাতক ডিগ্রী অর্জন

২০২২ বর্ষের টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পদক পাচ্ছেন যারা

বিশ্বনাথে ক্যামব্রিয়ান কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী মুন্না’র মতবিনিময়

বিশ্বনাথে প্রাইমারি স্কুলে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন ও প্রবাসী সংবর্ধনা

প্রশ্নপত্র ফাঁস প্রমাণ পাওয়ায় দিনাজপুর বোর্ডের ৪ বিষয়ের পরীক্ষা স্থগিত: সচিব

বিশ্বনাথে আল-মুছিম স্কুল এন্ড কলেজে পূণর্মিলনী অনুষ্ঠিত

হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ পরিদর্শনে ডিসি

বিশ্বনাথে হাসানাইন তাহফিজুল কুরআন মাদ্রাসায় প্রবাসী সংবর্ধিত

আব্দুল মতলিব চৌধুরী মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে শিক্ষার্থীর মধ্যে স্কুল ড্রেস বিতরণ

বিশ্বনাথে আল-মাদ্রাসাতুল হানাফিয়্যাহ ও এতিমখানায় প্রবাসী দুলাল সংবর্ধিত

মো. আব্দুল কুদ্দুছ তালুকদার প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ