AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ সরকারি কলেজে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১১ - ২০২২ | ১০: ৪৫ অপরাহ্ণ

Bishwanath Government College

নিজস্ব প্রতিবেদক :: ২০২১ সালের এইচএসসি পরীক্ষায় বিশ্বনাথ সরকারি কলেজে জিপিএ-৫ প্রাপ্ত ৩৪জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। কলেজের পক্ষ হতে তাদেরকে এই সংবর্ধনা প্রদান করা হয়। শনিবার (১১ জুন) দুপুরে কলেজের হলরুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক নুসরাত জাহান।

বক্তব্যে তিনি বলেন, শিক্ষার্থীরা সুশিক্ষা অর্জন করে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। প্রত্যেক্ষে নিজেকে নিয়ে স্বপ্ন দেখতে হবে, কিভাবে পড়ালেখা করে উন্নতি করা যায়। তিনি বলেন, কলেজে কোন ধরণের বিশৃঙ্খলা আমাদের কাম্য নয়। যারা বিশৃঙ্খলা সৃষ্টি করে শিক্ষার সুষ্ট পরিবেশ নষ্ট করবে তাদের বিরুদ্ধে কলেজ কর্তৃপক্ষকে কঠোর সিদ্ধান্ত নিতে হবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, নীতি সঙ্গত কাজ নিয়েই রাজনীতি করতে হবে, ভালোর জন্যই করতে হবে। সেটা যেন কোন ভাবেই অন্যের ক্ষতির কারণ না হয় সেদিকে সবাইকে সর্তক থাকবে হবে।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মানিক মিয়া’র সভাপতিত্বে ও প্রভাষক অঞ্জু আচার্য্য’র সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক ও সংবর্ধনা অনুষ্ঠানের আহবায়ক আব্দুস সহিদ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন একাদশ শ্রেণীর শিক্ষার্থী ইমামুল হক মিলন ও গীতা পাঠ করেন দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী সেতবী রানী নাথ।

বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক বনানী চক্রবর্তী, রোকেয়া বেগম, গোলাম মোস্তফা, শাহদৎ হোসেন, শরীফ উদ্দিন, প্রভাষক মোহাম্মদ রোকনুজ্জামান, ফরিদা ইয়াসমিন, প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ হতে বক্তব্য রাখেন আলী আকবর, কৃতী শিক্ষার্থীদের পক্ষ হতে বক্তব্য রাখেন সুপর্ণা সোম চৌধুরী, পারভেজ আহমেদ স্বাধীন।

আরও বক্তব্য রাখেন দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী তাওহিদা আক্তার বাবলী, ফাইজা বেগম সীমা ও একাদশ শ্রেনীর শিক্ষার্থী ফাতেমা জান্নাত তানিশা।

অনুষ্ঠানের বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ