AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী, ছাতা ও বই বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩১ - ২০২২ | ৮: ১৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজে অসচ্ছল ছাত্রীদের মধ্যে ইফতার সামগ্রী, ছাতা ও পাঠ্য বই বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে আনুষ্ঠানিকভাবে ইফতার সামগ্রী, ছাতা ও পাঠ্য বই বিতরণ করা হয়।

বিদ্যালয় গভনির্ং বডির সভাপতি ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছয়ফুল হকের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক রফিকুল ইসলামের পরিচালনায় ইফতার সামগ্রী, ছাতা ও পাঠ্য বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান।

বক্তব্যে তিনি বলেন, প্রবাসীদের দেশপ্রেম আছে বলেই তারা দেশের খবর রাখেন, প্রতিষ্ঠানের খবর রাখেন। বিশেষ করে বিশ্বনাথী প্রবাসীরা টেলিফোনে আমার কাছে জানতে চান তাদের উপজেলা কেমন আছে। দেশে খবর রাখায় আমি প্রবাসীদের প্রতি অনেক খুশি।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজের অধ্যক্ষ শংকর কান্তি মন্ডল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি সভাপতি তজম্মুল আলী রাজু।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মৃনাল কান্তি শিকদার, সহকারী শিক্ষক সমীর কান্তি দে, মাওলানা আবুল বাসার, কামরুন্নেছা বেগম, সেলিনা খাতুন, বিদ্যালয় গভর্নিং বডির সদস্য আখলাকুর রহমান, আব্দুল হান্নান, সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের সদস্য নেছার আহমদ মুজিব প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের অসচ্ছল ২৮ জন ছাত্রীকে ছাতা, ৩০০ জনকে ইফতার সামগ্রী ও একাদশ শ্রেণীর ২০ জন শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ করা হয়।

আরো সংবাদ