আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নির্বাচন আসার আগেই বিএনপি জ্বরে ভোগছে : পরিকল্পনামন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩০ - ২০২২ | ৮: ৪২ অপরাহ্ন

mannan

নিজস্ব প্রতিবেদক :: পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান এমপি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আল্লাহর নেক নজর আছে। তাঁকে অনেক বার হত্যার চেষ্টা করা হয়েছে। আল্লাহ তাকে রক্ষা করেছেন। এখন তাঁর মাধ্যমেই সারা দেশে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। তিনি গ্রামকে শহরে রূপ দেয়ার উদ্যোগ নিয়েছেন। আওয়ামী লীগ এমন একটি দল, যে দল প্রত্যেক ধর্মকে সম্মান দেখায়। মানুষে মানুষে ভেদাভেদ করে না। কিছু লোক আছে, তারা পাকিস্তান চেয়েছিল, তাই এখনও বাংলাদেশ চায় না। আর আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বলে তারা আওয়ামী লীগকেও চায় না।

বিএনপিকে ইঙ্গিত করে পরিকল্পনামন্ত্রী বলেন, একটি দল আছে, নির্বাচন আসার আগেই তারা জ¦রে ভোগতেছে। তারা ইতিমধ্যে নানা কথা শুরু করেছে। জনগণতো তাদেরকেও ভোট দিয়েছিল। তারা তখন কি করেছিলো? বিএনপির শাসনামলে জঙ্গিবাদ, সন্ত্রাস ও বোমাবাজিতে দেশ নরকে পরিণত হয়েছিল। বিএনপি হিন্দু-মুসলমানে দাঙ্গা লাগায়। জনগন আমলনামা দেখে ভোট দেবে। আপনারা বিবেক করে ভোট দেবেন। আবেগের বশে ভোট দেবেন না।’

আজ বুধবার (৩০ মার্চ) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের লহরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিদ্যালয়টির শতবর্ষ উদযাপন উপলক্ষে ১ম পুণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে কেক কেটে পুণর্মিলনী অনুষ্ঠানে উদ্বোধন করে পরিকল্পনামন্ত্রী।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) মো. টিটু মিয়ার সভাপতিত্বে মীরপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবদুল আহাদ দোলনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সহসভাপতি আবদুল কাইয়ুম মোশাহিদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, মিয়ারবাজার শাহচান্দ শাহকালু আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল মুক্তাদির খান, যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক ছাত্রলীগ নেতা লিটন তালুকদার, লহরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, হযরত শাহজালাল রহ. উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামাল উদ্দিন, জামেয়া ইসলামিয়া লহরী মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মিজানুর রহমান মুন্সি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র রায়, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ মাদানীয়া মাদ্রাসার ছাত্র মাসুদ আলম এহসান, গীতা পাঠ করেন লহরী গ্রামের কালী দেবনাথ। শুভেচ্ছা বক্তব্য রাখেন লহরী গ্রামের বিশিষ্ট মুরব্বী আবদুল মানিক ও মানপত্র পাঠ করেন মীরপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবদুল আহাদ দোলন।

আরো সংবাদ

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

সিলেটে শিক্ষকের পিটুনিতে এক মাদ্রাসা ছাত্র গুরুত্বর আহত

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

গোলাপগঞ্জে এহিয়া ট্রাস্টের প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

সিলেট গনসমাবেশে চার লাখের বেশি মানুষ দাবি বিএনপির

সিলেটে বিএনপির গণসমাবেশ মঞ্চেও আছে খালেদার ফাঁকা চেয়ার

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত