আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

স্বাধীনতা দিবসে দেমাসাধ দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৭ - ২০২২ | ৪: ৩২ অপরাহ্ণ

demasad

নিজস্ব প্রতিবেদক :: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথে দেমাসাধ দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৬ শে মার্চ বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভা এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া।

বিদ্যালয়ে প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব সামছু মিয়া লয়লুছ’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুণোদয় পাল ঝলক, গোবিন্দশ্রী এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান ও দি এসেক্স বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলতাব হোসেন, যুক্তরাজ্যের সাউথ ইস্ট এসেক্স জামে মসজিদের সাবেক পরিচালক হাজী বাহার উদ্দিন, সদস্য ও খসবা কাসা ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি হাজী আনোয়ার আহমদ মুরাদ, যুক্তরাজ্য প্রবাসী সিনিয়র সাংবাদিক রহমত আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব সামছুদ্দিন আহমদ, খাদিমপুর নছিব উল্লাহ বহুমুখী উচ্চ বিদল্যায় পরিচালনা কমিটির শওকত আহমদ সায়মন, দশঘর প্রগতি ট্রাস্ট ইউকের সভাপতি নেছাওর আলী, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, স্থানীয় ওয়ার্ডের মেম্বার মুহিত চৌধুরী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জিয়াউর রহমান জিয়া। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল হাসান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র হাসান মিয়া ও শিক্ষার্থীদের পক্ষ হতে বক্তব্য রাখেন ৭ম শ্রেণীর ছাত্র হাবিবুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দশঘর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলী, সাধারণ সম্পাদক আব্দুল লালিম, ইউপি সদস্য সহিদ আলী, সাবেক ইউপি সদস্য সৈয়দ মাসুদ আলী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য তারেক আহমদ চৌধুরী, শামছুল ইসলাম, আব্দুল মতিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে কুজকাওয়াজ এর মাধ্যমে সালাম প্রদর্শন করেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। আলোচনা সভা শেষে বিদ্যালয় থেকে ২০২০-২০২১ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৬জন শিক্ষার্থীকে নগদ ৫ হাজার টাকা করে বৃত্তি এবং ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

আরো সংবাদ

এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে প্রতিক

দাখিল পরীক্ষায় হযরত শাহপরাণ (র:) বি এস হাফিজিয়া দাখিল মাদরাসার সাফল্য

সিলেটে আরটিএম টেকনিক্যাল ইউনিভার্সিটির ভর্তি মেলার উদ্বোধন

সাংবাদিক পুত্র বেলাল’র স্নাতক ডিগ্রী অর্জন

২০২২ বর্ষের টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পদক পাচ্ছেন যারা

বিশ্বনাথে ক্যামব্রিয়ান কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী মুন্না’র মতবিনিময়

বিশ্বনাথে প্রাইমারি স্কুলে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন ও প্রবাসী সংবর্ধনা

প্রশ্নপত্র ফাঁস প্রমাণ পাওয়ায় দিনাজপুর বোর্ডের ৪ বিষয়ের পরীক্ষা স্থগিত: সচিব

বিশ্বনাথে আল-মুছিম স্কুল এন্ড কলেজে পূণর্মিলনী অনুষ্ঠিত

হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ পরিদর্শনে ডিসি

বিশ্বনাথে হাসানাইন তাহফিজুল কুরআন মাদ্রাসায় প্রবাসী সংবর্ধিত

আব্দুল মতলিব চৌধুরী মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে শিক্ষার্থীর মধ্যে স্কুল ড্রেস বিতরণ

বিশ্বনাথে আল-মাদ্রাসাতুল হানাফিয়্যাহ ও এতিমখানায় প্রবাসী দুলাল সংবর্ধিত

মো. আব্দুল কুদ্দুছ তালুকদার প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ