Search
Close this search box.

বিশ্বনাথে প্রবাসী মজনু সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ধীতপুর-ইকবালপুর ইসলামিয়া মাদ্রাসায় এম এ মজনু ফোরামের প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ আলী মজনুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (৫ মার্চ) সকালে মাদ্রাসা পরিচালনা কমিটির পক্ষ থেকে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি চন্দন মিয়ার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক লাহিন মিয়ার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ আলী মজনু। এসময় তিনি মাদ্রাসায় ৭৮ হাজার টাকা অনুদান প্রদানের প্রতিশ্রতি দেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সিনিয়র সহ সভাপতি আব্দুর রহমান খালেদ, সাধারণ সম্পাদক মাওলানা এখলাছুর রহমান, কোষাধ্যক্ষ মো. মফিক মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু ও মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজের শিক্ষক মাওলানা আবুল বাশার, শিক্ষানুরাগী রজব আলী, আব্দুল খালিক, ফারুক মিয়া, নজব আলী, মাসুক মিয়া, সাজ্জাদ আলী, মিজানুর রহমান লিলু, মুহিবুর রহমান বাদশা, আব্দুল হামিদ, বেলাল আহমদ, শাহিন মিয়া, রাসেল খান, ইকবাল হোসেন, সাজাদ মিয়া, মারুফ মিয়া, হুশিয়ার আলী, হোসাইন আহমদ, আব্দুল আলিম, আনহার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও খবর