Search
Close this search box.

বালাগঞ্জে মাদ্রাসায় প্রবাসীদের অর্থায়নে নির্মিত কক্ষের উদ্বোধন

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ (সিলেট) থেকে : বালাগঞ্জ উপজেলার কুবেরাইল খাদিমুল ইসলাম মোহাম্মদিয়া মাদ্রাসায় প্রবাসীদের অর্থায়নে নির্মিত দু’টি কক্ষ এবং মাদ্রাসার নিজস্ব অর্থায়নে নির্মিত ১টি কক্ষের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী মো. আবুল মিয়া ও শামীম আহমদের অর্থায়নে তাদের পিতা হাজী আব্দুর রশীদ এবং যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী জয়নুল ইসলামের অর্থায়নে তার পিতা প্রয়াত মো. তেরা মিয়ার নামে ৫লাখ টাকা ব্যয়ে এ দু’টি কক্ষ নির্মাণ করা হয়েছে। এছাড়া মাদ্রাসার নিজস্ব অর্থায়নে প্রায় ৩লাখ টাকা ব্যয়ে পৃথক একটি কক্ষ নির্মিত হয়েছে।

এদিকে শনিবার (০৮ জানুয়ারি) বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদ্রাসার নবনির্মিত এ ৩টি কক্ষের উদ্বোধন করেন সিলেট জেলা পরিষদের সদস্য, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লোকন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য শামছুল ইসলাম ইরন।

অন্যদের মধ্যে বক্তব‌্য রাখেন ও উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মশুদুর রহমান মশুদ, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, প্রবাসী বাহার উদ্দিন, প্রবীণ মুরুব্বি আছকির আলী, সমাজকর্মী আক্তার হোসেন, তমজিদ আলী, নূর মিয়া, সাইনুল ইসলাম, মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা আব্দুল কাদির, শিক্ষক জুবায়ের আহমদ, সাহেদ আহমদ প্রমুখ।

আরও খবর