AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গ্রেটার কামাল বাজার স্পোর্টস ডেভেলপমেন্ট এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩১ - ২০২১ | ১১: ১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, তরুণদের হাত ধরেই কামাল বাজারে সকল উন্নয়ন কাজ হয়েছে। আমাদের সবচেয়ে বড় অর্জন এখানে হাসপাতাল, কলেজ ও ইউনির্ভাসিটি প্রতিষ্ঠা করা হয়েছে। কামাল বাজার একটি শান্তির জনপদ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। আমি এই মাটির সন্তান হিসেবে আজ গর্বিত। খেলাধুলায় বৃহত্তর কামাল বাজারের যে ঐতিহ্য ছিলো গ্রেটার কামাল বাজার স্পোর্টস ডেভেলপমেন্ট এসোসিয়েশনের মাধ্যমে আমরা তা ফিরে পাবো এবং ক্রীড়াঙ্গনের আমরা নতুন আলোর সন্ধান পাবো।

তিনি শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে দক্ষিণ সুরমা উপজেলা কামাল বাজার ইউনিয়নের মনোয়ারা-গণি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্রেটার কামাল বাজার স্পোর্টস ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসোসিয়েশনের সভাপতি সামছুল হকের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আজম আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার মো. নূর হোসেন, যুক্তরাষ্ট্র প্রবাসী হাজী মো. আলমাছ আলী, প্রাথমকি বিদ্যালয় শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল মালিক রাজু, এসোসিয়েশনের উপদেষ্ঠা বাংলাদেশ সুইমিং ফেযারেশনের কার্যকরী সদস্য কবির আহমদ কুব্বার ও অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এসোসিয়েশনের অর্থ সম্পাদক আব্দুর রকিব ও স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মকব্বির আলী।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুহুল তালুকদার, এসোসিয়েশনের উপদেষ্ঠা সমরেন্দ্র মোহন দে (সাতু), কামাল আহমদ শিশু, তছির আলী (সাবেক মেম্বার), সমুজ আলী পৃষ্ঠাপোষক হারুন-উর রশিদ, সাবেক ইউপি সদস্য আব্দুল মুহিত আমির, কামাল বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি ফারুক আহমদ মেম্বার, সাধারণ সম্পাদক আবুল হোসেন।

এছাড়া অনুষ্ঠানে এসোসিয়েশনের সহ-সভাপতি মুহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক খলিল আহমদ, ক্রীড়া সম্পাদক এনামুল হক মাক্কু, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান খালেদ, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, নির্বাহী সদস্য আব্দুল মনাফ, সাজিদুর রহমান সুহেল, মাসুক আহমদ ও সহকারী কোচ হাসানুজ্জামান মিলনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কার্যকরী কমিটির সদস্যবৃন্দকে শপথবাক্য পাঠ এবং অভিষেক উপলক্ষে প্রকাশিত ‘হিল্লোল’ স্মারকের মোড়ক উন্মোচন করেন সিলেট-২ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

আরো সংবাদ