AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক পুরষ্কার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩০ - ২০২১ | ৬: ১৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে আলহাজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরষ্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট উইমেন্স কলেজের অধ্যক্ষ ও বাংলা সাহিত্যের প্রখ্যাত কবি কালাম আজাদ বলেন, আমাদের সমাজের অধপতনের প্রধান কারণ হচ্ছে নৈতিক মূল্যবোধের অভাব। ইসলামের মৌলিক শিক্ষা না থাকার কারণে আমাদের সমাজ আজ ধ্বংসের দারপ্রান্তে। হযরত মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সা.) এর আদর্শ ও জীবন ব্যবস্থা বাস্তবায়নের মাধ্যমে আখেরাতে মুক্তি ও সমাজে শান্তি সম্ভব। তিনি ছাত্র-ছাত্রীদের জ্ঞান অর্জনের পরামর্শ দিয়ে বলেন, জ্ঞানই আসল শক্তি। আমরা যেন প্রতিদিন কিছু না কিছু শিখি, শিখাটা যেন প্রতিদিনই থাকে আমাদের মধ্যে।

প্রতিষ্ঠানের প্রিন্সিপাল ও বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং শিক্ষক আব্দুল্লাহ আল-মামুন ও জাকির হোসেনের যৌথ পরিচালনা পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট সরকারি আলিয়া মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা আব্দুল মুছব্বির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক মানিক মিয়া, শাহফিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, হাবিব উল্লাহ মাষ্টার দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শাহিদুর রহমান, শাহফিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিছবাহ উদ্দিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তাজম্মুল আলী রাজু ও ব্যবসায়ী আবু বকর সিদ্দিক।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরনআন থেকে তেলাওয়াত করেন মাহজাবিন হাবিব সারা ও ইসলামি সংগীত পরিবেশন করেন সুমাইয়া আক্তার সামিরা। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল জামিল আহমদ, অভিভাবকের পক্ষে বক্তব্য রাখেন মেঘনা লাইফ ইন্সুরেন্স বিশ্বনাথ শাখার ইনচার্জ সেলিম আহমদ, শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ইহফাজ উদ্দিন, মাহমুদুল হাসান জাকির, আব্দুল আহাদ, মকবুল হোসেন, ছাত্রছাত্রীদের পক্ষে ইংরেজি ভাষায় বক্তব্য রাখেন জাহিদ হাসান বাপ্পি, ফাতেমা নুর সুমাইয়া ও মাজহারুল ইসলাম ফুয়াদ।

আরো সংবাদ