AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় হোটেলে নিয়ে ধর্ষণ, প্রেমিক আটক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৭ - ২০২১ | ৭: ৫৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: প্রেমিকার বিয়ে ঠিক হয়েছে এমন খবরে ক্ষুব্ধ হয়ে হোটেলে নিয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে সিলেট নগরীর একটি আবাসিক হোটেলের কক্ষে ধর্ষণের এই ঘটনা ঘটে।

জানা যায়, কয়েক বছর ধরে দুজনের মধ্যে চলছিলো প্রেমের সম্পর্ক। সম্প্রতি প্রেমিকার বিয়ে ঠিক হয়। এ খবরে ক্ষুব্ধ হয়ে ওঠেন প্রেমিক। প্রেমিক-প্রেমিকা দুজনেরই বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজিতে। তাদের মধ্যে কয়েক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হলে দুজনের মধ্যে বিরোধ দেখা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে প্রেমিক জাহাঙ্গীর তার প্রেমিকা ওই তরুণীকে খবর দিয়ে হোটেলে নিয়ে কক্ষে আটকে ধর্ষণ করে।

তরুণী কৌশলে বিষয়টি তার বান্ধবীকে জানালে বান্ধবী ৯৯৯-এ কল দিয়ে পুলিশের কাছে বলেন। পরে পুলিশ অভিযান চালিয়ে সেই প্রেমিকাকে উদ্ধার ও প্রেমিককে গ্রেফতার করে। বুধবার (১৭ নভেম্বর) জাহাঙ্গীর আহমেদ (২৮) নামের সেই প্রেমিককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি মডেল থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বুধবার সন্ধ্যায় সাংবাদিকদের জানান, মঙ্গলবার বিকেলে এক নারী ৯৯৯ নম্বরে কল করে বলেন, তার বান্ধবী বিপদে পড়েছে। তার বান্ধবীকে সিলেট নগরীর একটি আবাসিক হোটেলে আটকে রেখে ধর্ষণ করা হচ্ছে। ৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি কোতোয়ালি থানায় জানিয়ে দ্রুত ভিকটিমকে উদ্ধারের ব্যবস্থা নিতে নির্দেশনা দেয়। খবর পেয়ে কোতোয়ালি থানাপুলিশের একটি দল ওই আবাসিক হোটেল থেকে ভুক্তভোগী তরুণীকে (২২) উদ্ধার করা হয়। এসময় ধর্ষণের অভিযোগে প্রেমিক জাহাঙ্গীর আহমেদকে গ্রেফতার করা হয়।

আরো সংবাদ