Search
Close this search box.

বিশ্বনাথ ২৮তম ওয়াজিদ আলী বৃত্তির পুরস্কার বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ে ওয়াজিদ আলী স্মৃতি এডুকেশন ট্রাস্ট কর্তৃক পরিচালিত ২৮তম প্রাথমিক বৃত্তি পরীক্ষার পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে বৃত্তি পরিচালনা কমিটির সভাপতি ও তালিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার জামসেদুর রহমান, বৃত্তির প্রতিষ্টাতা, সিলেট জেলা স্কাউট্স এর সম্পাদক ও সিরাজ উদ্দিন আহমদ একাডেমীর সহকারী প্রধান শিক্ষক মকব্বির আলী, আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তছির আলী, বৃত্তির পরীক্ষা নিয়ন্ত্রক ও আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আজম আলী, গ্রেটার কামাল বাজার স্পোটর্স ডেভেলাপমেন্ট এসোসিয়েশনের সভাপতি সামছুল হক।

বৃত্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মাসুদ আলম’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বৃত্তি পরিচালনা কমিটির যুগ্ম সচিব মতিউর রহমান, সদস্য সাইফুল আলম, মুনতাহা ওকেয়া নাবা, বৃত্তি প্রাপ্তদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মণীষা দাস ও অভিভাকদের পক্ষে বক্তব্য রাখেন সুনা মিয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জান্নাতুল তাছকিয়া মাইশা।

অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত ৪১ জন শিক্ষার্থীর মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।

আরও খবর