AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লালাবাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের ডাঃ চেরাগ আলীর স্ত্রী-মেয়েসহ নিহত ৩

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩১ - ২০২১ | ৬: ৪৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজার এলাকায় সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের চানসিকাপন গ্রামের হোমিও ডাক্তার চেরাগ আলীর স্ত্রী রাহেলা বেগম (৫০) ও তাদের মেয়ে কামরুন নেছা শিপা (২০) সহ তিন জন নিহত হয়েছেন। নিহত আরেকজন হলেন ওসমানীনগরের নিজ কুরুয়া গ্রামের মৃত তহির উল্লাহর ছেলে অটোরিকশা চালক শামীম মিয়া (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৪টার সময় দক্ষিণ সুরমার লালাবাজারে লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে সিলেটগামী একটি সিএনজি অটোরিকশাকে পেছন দিকে আসা একটি হবিগঞ্জ এক্সপ্রেস বাস সজোরে ধাক্কা দিলে সিএনজি অটোরিকশাটি সামনে থাকা একটি কাভার্ড ভ্যানের পেছনে গিয়ে আছড়ে পড়ে। এসময় ঘটনাস্থলেই মারা যান অটোরিকশা চালক শামীম মিয়া ও যাত্রী রাহেলা বেগম এবং হাসপাতালে নেয়ার পর মারা যান কামরুন নেছা শিপা। খবর পেয়ে দক্ষিণ সুমরা থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে এবং গুরুতর আহত আরো তিনজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে যাওয়ার পর রাহেলা বেগমের মেয়ে কামরুন নেছা মারা যান। নিহতদের ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং আহতদের চিকিৎসা চলছে।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, সিএনজি অটোরিকশা এবং হবিগঞ্জ এক্সপ্রেস বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

আরো সংবাদ