Search
Close this search box.

লামাকাজী রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে লামাকাজী রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে আলোচনা সভা-কেক কাটার মধ্যদিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বিশ্বনাথ উপজেলা আইনজীবী পরিষদের যুগ্ম সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।

প্রতিষ্ঠানে অধ্যক্ষ এ কে এম সিফত আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাসুক মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ডাঃ মো. শাহনুর হোসাইন। বিশেষ অতিথির বক্তব্য রাখেনসমাজসেবক আলহাজ্ব আরশ আলী গনি।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক হোসাইন আহমদ এবং গীতা পাঠ করেন নরোত্তম নাথ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সৌদি আরব প্রবাসী মোহাম্মদ আব্দুল্লাহ, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. রাশেল মিয়া, শিক্ষক নোয়াব আলী, শিক্ষার্থী অমিত মালাকার।

এছাড়া অনুষ্ঠানে কলেজের প্রভাষক শাহীন আলম, আবু জাফর মো. হাবিব, সহকারী শিক্ষক গৌতুম চন্দ্র সাহা, কলছুমা জান্নাত পপি, কামরুন নাহার পলি, কামাল মিয়া, জামিল আহমদ ও লাইব্রেরিয়ান রুজিনা বেগমসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরও খবর