AM-ACCOUNTANCY-SERVICES-BBB

অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে -এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১১ - ২০২১ | ৬: ৫৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের কেন্দ্রীয় নেতা মোকাব্বির খান বলেছেন, জনগণের কল্যাণের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। কারণ দেশের মালিক হচ্ছেন সর্বস্থরের জনসাধারণ। আর জনসাধারণের বৃহৎ অংশকে বঞ্চিত করে গুটি কয়েক জন মানুষ লাভবান হচ্ছেন, আর দেশের শত শত কোটি টাকা বিদেশে পাচার করছেন। অসৎ ও দুর্নীতিবাজ আমলাদের বিরুদ্ধে আমার একটা যুদ্ধ চলবে। আমি জানি, যে সব রাঘব-বোয়াল আমলাদের বিরুদ্ধে আমি কথা বলছি, তারা যেকোন সময় আমাকে ‘উড়িয়ে’ দিতে পারে।

তিনি বৃহস্পতিবার সকালে সিলেটের বিশ্বনাথে প্রায় ১ কোটি ৯ লাখ টাকা ব্যয়ে ‘পীরেরবাজার-বাউসী-ধরারাই-মান্ধারুকা সড়ক’র সংস্কার কাজের উদ্বোধনকালে একথাগুলো বলেন। এসময় সড়ক ও ফুটপাতে শত শত গাছ, বৈদ্যুতিক খুঁটি ও অবৈধ স্থাপনা বহাল রেখেই ‘বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের’ উন্নয়ন কাজ চলমান থাকা নিয়ে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমপি মোকাব্বির বলেন রক্ষক যখন ভক্ষক হয়, তখনই বাঁধাগ্রস্থ হয় উন্নয়ন। এজন্যই আমলা ও ঠিকাদারী প্রতিষ্ঠানের অবৈধ কাজের ফসল হয় দেশের মালিক জনগণের চরম দূর্ভোগ। সাংবাদিকদের লেখনীর মাধ্যমেই জনগণ নিজেদের প্রাপ্র অধিকার পাবেন।

সড়ক সংস্কার কাজের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রবাসী সামছু মিয়া লয়লুছ, সমাজসেবক আবদুল কাইয়ুম, আবদুশ শহীদ, স্থানীয় মেম্বার মুহিত চৌধুরী, নুর আলী, সাজনা বেগম যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়া, শিশু আয়শা ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে দশঘর ইউপি-পীরের বাজার-ধরারাই-মান্দারুকা বাজার রাস্তা মেরামত (পাকাকরণ) সম্পন্ন হওয়া প্রসঙ্গে সংসদ সদস্য মোকাব্বির খান বলেন, এই কাজে আমি পুরোপুরি সন্তুষ্ট নই। স্থানীয় জনগণ আমাকে জানিয়েছেন, কাজ ঠিকমত হয়নি। তবে, আমি এ ব্যাপারে এক্সপার্ট নই। ইঞ্জিনিয়ার বা এ সংশ্লিষ্ট যারা, তারাই ভাল বলতে পারবে কতটুকু সঠিক কাজ হয়েছে।

আরো সংবাদ