Search
Close this search box.

লার্নিং পয়েন্ট গোয়ালাবাজার ক্যাম্পাসে সার্টিফিকেট বিতরণ

Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪ :: কারিগরি প্রশিক্ষণ ও ইংরেজী ভাষা শিক্ষা কেন্দ্র লার্নিং পয়েন্ট এর ওসমানীনগরের গোয়ালাবাজার ক্যাম্পাসে শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। সোমবার (১৮ জাননুয়ারি) দুপুরে প্রতিষ্ঠানের হলরুমে আনুষ্টানিকভাবে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড অনুমোদিত ৬মাস মেয়াদি কম্পিউটার কোর্সে উত্তীর্ণ ১১১ জন শিক্ষার্থীর মধ্যে এই সার্টিফিকেট বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানের প্রধান ও বিশ্বনাথ ডিগ্রী কলেজের সাবেক ইংরেজী প্রভাষক মো. মঈন উদ্দিনের সভাপতিত্বে এবং স্পোকেন ইংলিশ কোর্সের শিক্ষক তাওফিক খানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি উজ্জ্বল ধর, সিলেট জেলা যুবলীগ নেতা কিবরিয়া মিয়া, ওসমানীনগর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিলদার আলী, দয়ামীর ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুর রহিম ও লার্নিং পয়েন্ট গোয়ালাবাজার শাখার পরিচালক আব্দুশ শহিদ। স্বাগত বক্তব্য রাখেন লার্নিং পয়েন্টের ইংরেজি শিক্ষক আবু সানজিত সান্ত।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কারিগরি প্রশিক্ষণ ও ইংরেজী ভাষা শিক্ষার মাধ্যমে এলাকার শিক্ষিত বেকারদের দক্ষ মানব সম্পদে পরিণত করতে লার্নিং পয়েন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করছেন। ডিজিটাল দেশ গড়ার প্রথম শর্ত হচ্ছে ইংরেজি ভাষা শিক্ষা। আর্ন্তজাতিকভাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে ইংরেজি শিক্ষার বিকল্প নেই। পাশাপাশি বিশ্বব্যাপী কারিগরি শিক্ষার কদরও দিন দিন বাড়ছে।

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত