AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের সুরাইয়ার কৃতিত্ব

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৫ - ২০২০ | ৯: ১২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় বিশ্বনাথ উপজেলার মধ্যে মানবিক শাখায় একমাত্র শিক্ষার্থী হিসেবে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছে সুরাইয়া বেগম ও সিলেট শিক্ষা বোর্ডে মানবিক শাখায় ৯ম স্থান অর্জন করেছে।

সুরাইয়া বেগম ২০২০ সালে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে গোল্ডেন জিপিএ-৫ লাভ করেছে। মেধাবী এই শিক্ষার্থী ওসমানীনগর উপজেলার কাইয়া-কাইড় মাদ্রাসার সিনিয়র শিক্ষক ও বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের মাওলানা আব্দুল আহাদ ও মিনারা দম্পতির মেয়ে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু’র চাচাতো বোন।

সুরাইয়া বেগম জানান, পড়ালেখা করে একজন আদর্শ মানুষ হতে চাই। পড়ালেখার পেছনে বাবা-মা, শিক্ষক-শিক্ষিকার অনুপ্রেরণায় এ পর্যন্ত এসেছি। ভবিষৎতে আরো ভাল ফলাফল করতে চাই। আমি সবার দু-আ ও আর্শিবাদ কামনা করছি।

দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজের প্রধান শিক্ষক শংকর কান্তি মন্ডল ও সহকারি শিক্ষক সমীর কান্তি দে বলেন, একজন মেধাবী শিক্ষার্থী সুরাইয়া বেগম। সে এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ ও ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে বিদ্যালয়সহ পুরো উপজেলার সুনামবৃদ্ধি করেছে। তাঁর এ ফলাফলে বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক, শিক্ষিকাসহ শিক্ষার্থীর পরিবার খুশি। ধারাবাহিক ফলাফলের জন্য আমরা অভিভাবকসহ সবার সহযোগিতা কামনা করছি।

আরো সংবাদ