AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১৪ - ২০২০ | ৯: ০৫ অপরাহ্ণ

ফয়ছল আহমদ সোবাহদার :: সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান মিজান (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। রবিবার (১৪জুন) বিকেল ৫টার দিকে সিলেটের বিশ্বনাথ ও সুনামগঞ্জের ছাতক সীমান্তের গোবিন্দগঞ্জ ব্রিজের পূর্বপাড়ের বায়তুল মামুর জামে মসজিদের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুর সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার পীরপুর গ্রামের মৃত আহসান উল্লাহর পুত্র। দুর্ঘটনায় আহত হয়েছেন নিহত মিজানের মা হুছনা বেগম (৫০)।

মিজানুর রহমানের নানার বাড়ি বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর গ্রামে। তার নানার নাম মরহুম মৃত মাহমদ আলী।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে মিজানুর রহমান তার মা হুছনা বেগমকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে নানার বাড়ি বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর গ্রাম থেকে গোবিন্দগঞ্জের পীরপুর গ্রামের নিজ বাড়ি যাচ্ছিলেন। তার মোটরসাইকেলটি (সিলেট-ল ১২-০৮০১৬) গোবিন্দগঞ্জ ব্রিজের পূর্বপাড়ের বায়তুল মামুর জামে মসজিদের সামনে পৌছামাত্র বিপরীত দিক থেকে আসা নাম্বারবিহীন একটি পিকআপ গাড়ি ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন মিজানুর ও তার মা। এসময় স্থানীয় লোকজন তাদের দু’জনকে উদ্ধার করে গুরুত্ব আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমানকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ আমির উদ্দিন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ঘটনাস্থল থেকে পিকআপ-ভ্যানটি জব্দ করেছে পুলিশ।

নিহত মিজানের মামা ব্যবসায়ী আজিজুল হক বলেন, ছোটবেলা থেকেই মিজান তাদের বাড়িতে থেকে স্থানীয় উত্তর বিশ্বনাথ হাইস্কুলে লেখাপড়া করেছে। বর্তমানে বিয়ে করে মার-সঙ্গে ছাতকের পীরপুরের বাড়িতেই বসবাস করছিল। রোববার মিজান তার মাকে নিয়ে বাড়ি যাবার সময় গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত হবার পর মা-ছেলে দু’জন ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। আনিয়ান নামে ৪বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে মিজানুর রহমানের।

তিনি জানান, সোমবার (১৫জুন) ময়না তদন্ত শেষে (তাদের বাড়িতে) জয়নগরে মিজানের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

সুনামগঞ্জের জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ আমির উদ্দিন বলেন, খবর পেয়েই তিনি ঘটনাস্থলে পৌঁছে পিকআপ-ভ্যান জব্দ করেছেন।

আরো সংবাদ