Search
Close this search box.

জিপিএ-৫ পেয়েছে সুরাইয়া

বিশ্বনাথনিউজ২৪ :: এবারের এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ লাভ করেছে ওসমানীনগর উপজেলার কাইয়া-কাইড় মাদ্রাসার সিনিয়র শিক্ষক, বিশ্বনাথ সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের মাওলানা আব্দুল আহাদ ও মিনারা বেগম দম্পতির মেয়ে সুরাইয়া বেগম। সে দক্ষিণ বিশ্বনাথ বালিক উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে এ কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করে।

বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু’র চাচাতো বোন মেধাবী শিক্ষার্থী সুরাইয়া বেগমের কৃতিত্বপূর্ণ ফলাফলে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি, শিক্ষক/শিক্ষিকাসহ খুশি পরিবারের সদস্যরা।

সুরাইয়া বেগম জানায়, নিয়মিত অধ্যাবসাই, বিদ্যালয়ে পাঠদানে মনযোগী ছিলাম সবসময়। যার ফলে কৃতিত্বপূর্ণ ফলাফল করতে পেরেছি। ফলাফলের পেছনে বাবা-মা, শিক্ষক শিক্ষিকার অবদান সবচেয়ে বেশী। তাদের অনুপ্রেরণায় ভবিষৎতে এগিয়ে যেতে চাই এবং একজন আদর্শ মানুষ হতে চাই। এরজন্য সবার দোয়া কামনা করেছে সুরাইয়া বেগম।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর কান্তি মন্ডল জানান, বিদ্যালয়ের ভাল ফলাফলের জন্য আমাদের চেষ্ঠ সব সময়া অব্যাহত রয়েছে। এবারও শতভাগ ফলাফল অর্জন করেছি। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি সবার সহযোগিতা কামনা করেছেন।

আরও খবর