AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গ্রেটার কামালবাজার ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে’র আর্থিক অনুদান বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৩ - ২০২০ | ৩: ৩৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে কর্মহীন হয়ে পড়েছেন অনেক সচ্ছল মানুষ। পবিত্র রমজান মাসে অসহায় মানুষের আর্থিক দৈন্যতার কথা চিন্তা করে এগিয়ে এসেছেন গ্রেটার কামালবাজার ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে। সংগঠনের পক্ষ হতে বিশ্বনাথ ও দক্ষিণ সুরমা উপজেলার সীমান্তবর্তি বৃহত্তর কামাল বাজার এলাকার ৪০টি গ্রামের প্রায় ১৭৫টি কর্মহীন-অসহায় ও দুস্থ পরিবারের মধ‌্যে নগদ অর্থ (দুই লাখ টাকা) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে কামালবাজারস্থ আলহাজ্ব রাশিদ আলী উচ্চ বিদ‌্যালয়ে আনুষ্ঠানিকভাবে অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে অসহায় মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয় অনুদানের টাকা।

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রেটার কামাল বাজার স্পোটর্স ডেভোলাপমেন্ট এসোসিয়েশনের আহবায়ক সামছুল হক, যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ, আব্দুল মনাফ, সদস্য সচিব মো. মকবিবর আলী, যুগ্ম সদস্য সচিব সিদ্দিকুর খালেদ রহমান, সদস্য আজম আলী, সাজিদুর রহমান সুহেল, মো. মাসুক মিয়া, মুহিবুর রহমান, এনামুল হক মাক্কু, মাসুক আহমদ, আব্দুর রকিব, খলিল আহমদ, আব্দুর রব, গ্রেটার কামাল বাজার ডেভোলপমেন্ট ইউকের সদস্য আলা উদ্দিন, আব্দুস সালাম, আফজাল আহমদ, গ্রাম প্রতিনিধি শফিক মিয়া, কনা মিয়া স্বপন, আব্দুল হাই, নুর উদ্দিন’সহ অনেকেই উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বক্তারা বলেন, ভাল কাজ বৃথা যায়না। এই দুর্যোগের সময় বৃটেনে গ্রেটার কামাল বাজার ডেভোলপমেন্ট ট্রাস্ট প্রতিষ্ঠিত হওয়ায় আজ এলাকার গরীব মানুষের পাশে দাঁড়াতে সক্ষম হয়েছে। সংগঠনের নেতৃবৃন্দের চিন্তা চেতনা ও পরিকল্পনা সুদুরপ্রসারি ছিল যার জন্য এই মহতি প্রয়াস সকল ক্ষেত্রে অব্যাহত রয়েছে। বক্তারা গ্রেটার কামাল বাজার ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকের সকল সদস্যবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আরো সংবাদ