AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে তারেক রহমানের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২০ - ২০২০ | ১০: ৪৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথে কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উপজেলার আটটি ইউনিয়নে কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি সুহেল আহমদ চৌধুরী। এসময় তিনি বিশ্বনাথ সদর, রামপাশা ও দৌলতপুর ইউনিয়নের অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে বিতরণের জন্য সংশ্লিষ্ট ইউনিয়নের নেতৃবৃন্দের হাতে খাদ্যসামগ্রী হস্তান্তর করেন।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে জেলা বিএনপির সাবেক সদস্য জসিম উদ্দিন জুনেদ, উপজেলা মুক্তিযোদ্ধা দলের সাবেক সদস্য সচিব কলমদর আলী, বিএনপি নেতা সুমন মিয়া, জয়নাল আবেদীন, সমাজসেবক হেমিক উদ্দিন, যুবদল নেতা কাওছার আহমদ তুলাই, জাহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম, বাবুল মিয়া, দিলোয়ার হোসেন, সাবেক ছাত্রদল নেতা তারেক আহমদ খজির, ইমরান আহমদ সুমন সহ অনেকেই।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, পেঁয়াজ, চানা, আলু, ও ভোজ্য তেল। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে এমনটাই জানান নেতৃবৃন্দ।

আরো সংবাদ