Search
Close this search box.

হযরত লালশাহ (র.) লতিফিয়া ইসলামিক সোসাইটির শিক্ষা উপকরণ বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: হযরত লালশাহ্ র. লতিফিয়া ইসলামিক সোসাইটির উদ্যোগে এবং মরহুম এম. এ. রহিম এর পরিবার বর্গের অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ১৮ ফেব্রুয়ারি সিলেটের বিশ্বনাথ উপজেলার আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

সোসাইটির সভাপতি মো. আব্দুল মানিকের সভাপতিত্ব ও অর্থ সম্পাদক মো. ইমরান মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্য রাখেন বিশ্বনাথ উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান। বিশেষ অতিথির বক্তব‌্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার আব্দুল্লাহ্ আল জোবায়ের, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, সোসাইটির প্রধান উপদেষ্টা ও আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয় ম‌্যানেজিং কমিটির সভাপতি তছির আলী মেম্বার, সোসাটির উপদেষ্টা ও আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজম আলী, তালিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদ, আল-মুছিম স্কুল ও কলেজের পরিচালক শায়েকুর রহমান মেম্বার। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সোসাইটির সাংগঠনিক সম্পাদক কারী আব্দুল করিম ও স্বাগত বক্তব্য রাখেন প্রকাশনা বিষয়ক সম্পাদক লয়লুছ আলী। অন‌্যান‌্যের মধ‌্যে বক্তব্য রাখেন সোসাইটির সাধারণ সম্পাদক ফজলু মিয়া, অর্থ সম্পাদক মো. ইমরান মিয়া।

সভায় বক্তারা মরহুম এম. এ. রহিমের পরিবারের অর্থায়নে শিক্ষা উপকরণ বিতরণ করায় তাদের প্রতি কৃতজ্ঞতা জাপন করেন এবং এলাকার শিক্ষার উন্নয়নে এম. এ. রহিমের অবদান তুলে ধরেন। অনুষ্ঠানে এলাকার ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধ শতাধিক শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ, খাতা ও কলম বিতরণ করা হয়।

এসময় সোসাইটির সমাজকল্যাণ সম্পাদক মো. ইউসুফ আলী, প্রচার সম্পাদক রুপন আহমদ, শিক্ষা-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আলী আহমেদ মাহতাব, নির্বাহী সদস্য মামুন হাসান, মাছুম বিল্লাহ্, শরীফ আহমদ, আলী আহবাব মাহতাব সহ অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষে দোয়া পরিচালনা করেন কারী আব্দুল করিম ।

আরও খবর