AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে নানান আয়োজনে সরস্বতী পূজা সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৩০ - ২০২০ | ৭: ১৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: নানান আয়োজনে সিলেটের বিশ্বনাথে বিদ্যার দেবী সরস্বতী’র পূজা সম্পন্ন হয়েছে। উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের, ব্যক্তিগত ও সামাজিক সংগঠনের উদ্যোগ সরস্বতী পূজার আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকাল থেকে পূজার কার্যক্রম শুরু হয়।

পূজা উপলক্ষ্যে বিভিন্ন মন্ডপে শিশুদের নিয়ে আয়োজন করা ভক্তিমূলক গান ও নৃত্যানুষ্ঠানসহ নানান প্রতিযোগীতা। বিজয়ীদের মধ্যে বিতরণ করা হয় পুরস্কার।

বৃহস্পতিবার দুপুরে বিশ্বনাথের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। এসময় তাদের সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, সায়েদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, ছাত্রলীগ নেতা মারুফ আহমদ, জাকির হোসেন মামুন, আবিদুর রহমান আবিদ, শিপন আহমদ, কয়েছ আহমদ প্রমুখ।

আরো সংবাদ