AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মুসল্লীর পকেট থেকে টাকা ও মোবাইল চুরি : আটক ২

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২৭ - ২০২০ | ৮: ১৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে মাদ্রাসার অজুখানায় দুই মুসল্লীর পকেট থেকে টাকা ও মোবাইল সেট চুরি করায় দুই চোরকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন জনতা। আটককৃতরা হলো- ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার চুমুরদী গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে ইসমাঈল (৩৮) ও একই উপজেলার চরচাঁদপুর ভাসানচর গ্রামের মৃত আব্দুর রশীদের ছেলে ওবায়দুর রহমান (৪০)।

এঘটনায় আটককৃত দু’জনসহ ৫জনের নাম উল্লেখ ও আরো ২/৩ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে সোমবার (২৭ জানুয়ারী) বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন করেছেন বিশ্বনাথ উপজেলার শ্রীধরপুর গ্রামের ফয়জুল খানের ছেলে জয়নুল খান। মামলা নং ২১।

এজাহার সূত্রে জানাগেছে, বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজারস্থ জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসার অজুখানা থেকে গত রবিবার জয়নুল খানের মামা মাওলানা আঙ্গুর মিয়ার জ্যাকেটের পকেট থেকে মোবাইল সেট ও নগদ ১৯৫০ টাকা এবং উপজেলার জগদীশপুর গ্রামের প্রবাসী মো. খয়রু ইসলামের কোর্টের পকেট থেকে নগদ ১২২৫০ টাকা চুরি হয়। ঘটনার পর স্থানীয় লোকজন মাদ্রাসার ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে সনাক্ত করে ইসমাঈল ও ওবায়দুর রহমানকে আটক করে থানা পুলিশে সোর্পদ করেন। পরবর্তীতে আটককৃতদের স্বীকারোক্তিতে সিলেটের দক্ষিণ সুরমার বিছমিল্লাহ আসাসিক হোটেল থেকে ১ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করে বিশ্বনাথ থানা পুলিশ।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামীম মূসা বলেন, আটক হওয়া দু’জন চোরচক্রের সদস্য। তাদের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় চুরি সংঘটিত হয়ে থাকে।

আরো সংবাদ