AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শীতার্তদের মাঝে ‘ইউকে-বাংলা হিউমেটারিয়ান ট্রাস্ট’র কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২২ - ২০২০ | ৮: ৪৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে গঠিত সমাজসেবামূলক সংগঠন ইউকে-বাংলা হিউমেটারিয়ান ট্রাস্ট এর উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের শেখপাড়া গ্রামে আনুষ্ঠানিকভাবে এলাকার প্রায় দেড় শতাধিক দরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়।

ইউকে-বাংলা হিউমেটারিয়ান ট্রাস্টের চেয়ারম্যান যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী আলতাব মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

বক্তব্যে তিনি বলেন- প্রবাসীরা তাদের কষ্টার্জিত টাকা দেশের মানুষের কল্যাণে ব্যয় করেন। কিন্তু অনেকের টাকা থাকলেও অসহায় মানুষের কল্যাণে তা ব্যয় করার মন মানষিকতা থাকে না। এক্ষেত্রে দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন শেখপাড়া গ্রামের কৃতিসন্তান প্রবাসী আলতাব মিয়ার পরিবার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউকে গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ইউকে-বাংলা হিউমেটারিয়ান ট্রাস্টের জেনারেল সেক্রেটারী আফাজ মিয়া।

রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল মুকিত সুমনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল। এসময় উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, এলাকার মুরব্বি আব্দুন নুর ভ্রমর, নুর মিয়া, আছকির মিয়া সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ