AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মুফতি আবদুল খালিক রহ. ফাউন্ডেশনের গুণীজন সংবর্ধনা-গজলসন্ধ্যা অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১২ - ২০২০ | ১০: ৪৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার উত্তর বিশ্বনাথের সমাজসেবামূলক সংগঠন ‘মরহুম মুফতি আবদুল খালিক রহ. ফাউন্ডেশন’ আয়োজিত শীতবস্ত্র বিতরণ, গুণীজন সংবর্ধনা ও ইসলামী গজলসন্ধ্যা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত উপজেলার রাজাগঞ্জ বাজারের উত্তরের মাঠে এই অনুষ্ঠানসমূহ সম্পন্ন হয়। ফাউন্ডেশনের সভাপতি শরীফ আহমদ রাজুর সভাপতিত্বে এবং ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শওকত আলী ও সংগঠক কুতুব আল ফরহাদের পরিচালনায় অনুষ্ঠানসমূহের উদ্বোধন করে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৎপুর কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা শফিকুর রহমান, সিঙ্গেরকাছ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহবুবুল ওয়াছেহ, লজ্জাতুননেছা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা আবুল বশর মো. ফারুক, তেলিকোনা এলাহাবাদ আলিম মাদ্রাসার শিক্ষক এটিএম নূর উদ্দিন, বেবী কেয়ার একাডেমীর চীফ ডিরেক্টর মুহিবুর রহমান সুইট।

অনুষ্ঠানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও ক্বোরআন শিক্ষার প্রসারে অবদান রাখায় স্থানীয় দারুল ক্বোরআন রাজাগঞ্জ বাজার হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ আলহাজ্ব মো. গোলাম মোস্তফাকে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া, ইসলামী গজলসন্ধ্যায় কবি মোজাহিদুল ইসলাম বুলবুল, কলরব এর আবু রায়হান’সহ জেলা ও স্থানীয় শিল্পীরা গজল পরিবেশন করেন।

অনু্ষ্ঠানে অন্যান্যের মধ্যে ফাউন্ডেশনের সহ সভাপতি মোজাহীদ আলী, মির্জা মো. গিয়াস, সহ সাধারণ সম্পাদক মাওলানা মুছাদ্দিক হোসেন হাবিব’সহ বিপুল সংখ‌্যক মানুষ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ