AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিশ্বনাথে উপজেলা আ.লীগের সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১০ - ২০২০ | ১১: ৫৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া।

বক্তব্যে তিনি বলেন, বাংলার রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম গ্রহন করে ছিলেন বলেই বাঙালী জাতি স্বাধীনতার স্বাদ পেয়েছেন। আজ তাঁরই সুযোগ্য কন্যার নেতৃত্বে পাচ্ছেন অর্থনৈতিক মুক্তি ও নিজেদের কাঙ্খিত উন্নয়ন। আর বঙ্গবন্ধু জন্ম গ্রহন করে ছিলেন বলেই জাতির জনকের নির্দেশে জিয়াউর রহমান তার জীবন থেকে খালেদা জিয়াকে বিতাড়িত করে দেওয়ার পরও খালেদা জিয়াকে পুনরায় নিজের জীবনে ফিরিয়ে নিতে বাদ্য হয়ে ছিলেন। বঙ্গবন্ধুর ত্যাগ ও দেশপ্রেম থেকে শিক্ষা নিয়ে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। কারণ আওয়ামী লীগের কাছে সর্বসাধারণের চাহিদা অনেক বেশি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আবদুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য আশিক আলী, নিজাম উদ্দিন, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, যুবলীগ নেতা মনোহর হোসেন মুন্না, সায়েদ আহমদ, মুহিবুর রহমান সুইট, সুন্দর আলী রুহুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য শেখ নূর মিয়া, আকবর আলী, মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগ নেতা হাজী হীরা মিয়া, আবদুল মোমিন, বীরেন্দ্র কর, হালিম শিকদার, শানুর আহমদ জয়দু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সহ সভাপতি তাজির আলী, নির্বাহী সম্পাদক আজাদ মিয়া, শ্রমিক লীগ নেতা ফিরুজ আলী, মতছির আলী, অজিত দেব, বাবুল মালাকার, মানিক মিয়া, আছকির আলী, কবির আহমদ, যুবলীগ নেতা দুলাল মিয়া, ইউসুফ আলী, দবির মিয়া, গিয়াস উদ্দিন, তাহির আলী বাবুল, রাজু আহমদ খান, সাইদুল ইসলাম, রুবেল আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলী, সিজিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, কবির আহমদ, হিমেল আহমদ, আবিদুর রহমান আবিদ, জাকির হোসেন মামুন, অমিত দেব, কয়েছ আহমদ প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ