AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হেকিম শাহ মাজারের রা’স্তা ও গে’ই’ট ভাংচুরের অভিযোগ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২২ - ২০২৪ | ৯: ৩৭ অপরাহ্ণ

ভাংচুরের অভিযোগ

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে পৌর এলাকার শা’হ’জি’র’গাঁও গ্রামস্থ ‘হেকিম শাহ (র:) মাজার’র প্রবেশের পাকা রা’স্তা উপড়ে ফেলা ও গেইট দু’র্বৃ’ত্ত’রা ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (২১ এপ্রিল) দিবাগত রাতে ষ্ট্রী’লে’র তৈরী গেইট নিয়ে যায় দূর্বৃত্তরা পরে ৯৯৯ থেকে খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ৩টি সি’এন’জি চালিত অটোরিক্সা জব্দ করেছে।

সূত্রে জানা যায়, বিষয়টি নিয়ে স’ম্প্র’তি শাহজিরগাঁও পঞ্চায়েতের সাথে হেকিম শাহ’র পরিবারের দ্বন্দ চল ছিল। তবে কিছু দিন পূর্বে হেকিম শাহ’র নাতি যু’ক্ত’রাজ্য প্রবাসী মুক্তার আলী দেশে এসে ওই গেইট নির্মাণ ও মাজারের রাস্তা সিসি ঢা’লা’ই করেন। আর রোববার দিবাগত গভীর রাতে মাজারে যাওয়ার এই রাস্তা উপড়ে ফেলে ও গেইট ভাংচুর করা হয়। 

সিএনজি চালিত ৩টি অটোরিক্সা ঘটনাস্থল থেকে জব্দ করার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ রমা প্রসাদ চত্রবর্তী বলেন, এই মাজারের রাস্তা ও গেইট নি’র্মা’ণ নিয়ে কয়েকমাস ধরে গ্রামের কিছু লোকজন ও হেকিম শাহ’র পরিবারের মধ্যে দ্ধন্ধ চলে আসছে। আর সকল প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে এখানে ১৪৪ ধারা করা হয়েছিল। এঘটনায় আদালতে একটি প্রতিবেদন দেয়া হবে বলে তিনি জানান।

আরো সংবাদ