AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে উপজেলা নি র্বা চন বর্জনের ঘোষণা দিলেন জামায়াতের আমীর নিজাম সিদ্দিকী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৮ - ২০২৪ | ১১: ৪২ অপরাহ্ণ

উপজেলা নি র্বা চন বর্জনের ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ‘চেয়ারম্যান’ পদে মনোনয়নপত্র দাখিলের পর বাছাই শেষে নির্বাচন বর্জনের ঘো ষ ণা দিয়েছেন উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন সিদ্দিকী। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে পৌর শহরের একটি পার্টি সে ন্টা রে জামায়াত ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে মত বিনি ময় করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।

নির্বাচন বর্জনের মতবিনিময় স ভা য় নিজাম সিদ্দিকী বলেন, বাংলাদেশের প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত নির্বাচন ক মি শ ন ও নির্বাচনী ব্যবস্থায় নিরপেক্ষ নির্বাচন অনুষ্টিত হবে বলে আশাবাদী ছিলাম। কিন্তু দেশের প্রত্যন্ত অঞ্চলের খোঁজখবর নিয়ে জানাগেল ভিন্ন চিত্র। তাই অতীতের অভিজ্ঞতা থেকে মনে হচ্ছে প্রশ্নবিদ্ধ নির্বাচন কমিশন ও ডামি সরকারের অজ্ঞাবহ প্রশাসনের অধীনে আর যাই হোক অভাদ, সুষ্ঠু ও নি র পে ক্ষ নির্বাচন আশা করা যায় না।

ইতিমধ্যে আমার প্রানপ্রিয় সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে সারা দেশে উপজেলা প রি ষ দ নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে। আমি জাতীয় স্বার্থে সংগঠনের এই সিদ্ধান্তের প্রতি পূর্ণ্য ঐক্যমত পোষণ করে সিলেটের বিশ্বনাথে ‘৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে’ ‘চেয়ারম্যান’ পদপ্রার্থী থেকে নিজেকে প্রত্যাহার করে নিলাম। তবে, নির্বাচন থেকে সরে দাঁড়ালেও আমি ও আমার প্রিয় সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী অতীতের ন্যায় ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

এসময় সভায় উপস্থিত ছিলেন, পৌর জামায়াতের আমীর মাষ্টার ইমাদ উদ্দিন, উপজেলা জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ মতিউর রহমান, পৌর জামায়াতের নায়েবে আমির এইচ.এম আকতার ফারুক, সেক্রেটারী আব্দুস সোবহান, সহ সেক্রেটারী তালেব আহমদ গোলাপ, উপজেলা জামায়াতের সহ সেক্রেটারী মাষ্টার বাবুল মিয়া, অর্থ সম্পাদক আশিকুর রহমান, উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি জাহেদুর রহমান, ব্যবসায়ী শুয়াইবুর রহমান, জামায়াত নেতা মোহাম্মদ আলী, আব্দুর রহিম, গিয়াস উদ্দিন সাদী, আবু সাঈদ,অষর উদ্দিন, আমিনুর রহমান রানু, জুয়েল আহমদ, শামীম আহমদ মেম্বার, কামাল আহমদ, আব্দুল ওয়াদুদ, মকবুল আহমদ, শাহীন আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ