AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পিইসি ও জেএসসি’তে সানশাইন মডেল একাডেমীর সাফল্য

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩১ - ২০১৯ | ১১: ৫০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পিইসি ও জেএসসি পরীক্ষায় শতভাগ ফলাফল মাধ্যমে সাফল্য অর্জন করেছে উপজেলার শিমুলতলা গ্রামস্থ সানশাইন মডেল একাডেমীর শিক্ষার্থীরা। এবারের পিএসসি পরীক্ষায় এ প্রতিষ্ঠান থেকে ১২জন শিক্ষাথী অংশ করে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৭জন ও এ গ্রেড পেয়েছে ৫জন শিক্ষার্থী এবং জেএসসি পরীক্ষায় এবার একাডেমী থেকে অংশগ্রহন করে ২১জন শিক্ষার্থী। তাদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৮ জন, এ গ্রেড পেয়েছে ৭জন, এ মাইনাস গ্রেড পেয়েছে ৫জন এবং ই গ্রেড পেয়েছে ১জন শিক্ষার্থী।

পরীক্ষার ফলাফলে সন্তুষ্ট প্রকাশ করে একাডেমীর প্রিন্সপাল মাওলানা জাকারিয়া বলেন, একাডেমীর শিক্ষার্থীরা প্রতি বছর প্রতিটি পরীক্ষায় অংশগ্রহন করে জিপিএ-৫ সহ সকলেরই পাশ করে আসছে। শ্রেণিকক্ষে নিয়মিত পাঠদানের বাইরেও শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে পড়াশোনার খোঁজ নেন শিক্ষকরা।

একাডেমীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বাসিত শামীম বলেন, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলার অঙ্গীকার নিয়ে ২০১৪ সালে প্রতিষ্ঠার পর থেকে এই একাডেমীর শিক্ষাার্থীরা সকল পরীক্ষায় রেকর্ড সংখ্যক জিপিএ-৫ সহ শতভাগ কৃতকার্য হয়ে আসছে। ধারাবাহিক এই সাফল্যে প্রতিষ্ঠানের সকল অভিভাবক, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থীদের তিনি ধন্যবাদ জানান।

আরো সংবাদ