AM-ACCOUNTANCY-SERVICES-BBB

পিইসিতে নরসিংপুর সাজ্জাদুর রহমান স. প্রা. বিদ্যালয়ের শতভাগ সাফল্য

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩১ - ২০১৯ | ১০: ০১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথের নরসিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে এবারই প্রথম প্রাথমিক শিক্ষা সমাপনিতে (পিইসি) ৩টি জিপিএ-৫সহ শতভাগ ফলাফল অর্জন করেছে। এর আগে কখনোই পিইসিতে জিপিএ-৫ পায়নি প্রতিষ্ঠানটির কোনো শিক্ষার্থী। এবার এই প্রতিষ্ঠান থেকে ১৭জন পরীক্ষার্থী অংশ নিয়ে সকলেই পাশ করেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসনে আরা বলেন, আমি পনেরো মাস পূর্বে নরসিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করি। সেসময় শিক্ষার্থীদের উপস্থিতি আমাকে হতাশ করে। কোনো শিক্ষার্থী অনুপস্থিত হলে ফোন দিয়ে যোগাযোগ করে, ফোনে না পেলে বাড়িতে গিয়ে এমনকি অসুস্থ হলেও বাড়িতে গিয়ে শিক্ষার্থীদের পাশে দাড়িয়ে, তাদের বিদ্যালয়ে উপস্থিতি নিশ্চিত করি। যার ফলশ্রুতিতে আজকের এই ফলাফল। আর একজন শিক্ষক শিশুদের ভালবেসে যত্ম নিয়ে পরিচর্যা করলে অবশ্যই শিক্ষার্থীদের ভাল ফলাফল করা সম্ভব। আমি আমার বিদ্যালয়ের এ ফলাফলের জন্যে আল্লাহর দরবারে হাজার শুকরিয়া জানাই।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ বলেন, শিক্ষকদের আন্তরিকতাই পারে একটি আশানুরুপ ফলাফল বয়ে আনতে। নরসিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক হোসনে আরা বেগমের ঐকান্তিক প্রচেষ্টা ও অন্যান্য শিক্ষকদের আন্তুরিকতায় বিদ্যালয়টি প্রথমবারের মত ৩টি জিপিএ-৫সহ যে শতভাগ সাফল্য অর্জন করেছে-এটা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

আরো সংবাদ