AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বালাগঞ্জের সংবাদপত্র বিক্রেতা নুনু মিয়া নিখোঁজ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২২ - ২০১৯ | ১১: ০৪ অপরাহ্ণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আজিজপুর নিবাসী, আজিজপুর বাজারের আল হামরা বস্ত্র বিতানের প্রোপাইটর, সংবাদপত্র বিক্রেতা মো. নুনু মিয়া শনিবার থেকে নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ মো. নুনু মিয়ার ছোটভাই লুৎফুর রহমান জানিয়েছেন, গত শনিবার (২১ ডিসেম্বর) রাত প্রায় ৮টার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এর আগে শনিবার (২১ ডিসেম্বর) রাত প্রায় ৮টায় তিনি সিলেট শহরের বাসায় ফেরার উদ্দেশ্যে আজিজপুর বাজার ত্যাগ করেন। রোববার (২২ ডিসেম্বর) সকাল ১০টা পর্যন্ত তার মোবাইলে রিং হলেও রিসিভ হয়নি। এরপর থেকে মোবাইল বন্ধ রয়েছে। পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে অনুসন্ধানের পরও তার খোঁজ পাননি।

এ ব্যাপারে নিখোঁজ মো. নুনু মিয়ার ছোটভাই লুৎফুর রহমান এবং এলাকাবাসী নিখোঁজ মো. নুনু মিয়ার সন্ধান কামনা করেছেন। যেকোনো প্রয়োজনে ০১৭২১২২৬২৯১ এই মোবাইল নম্বরে যোগাযোগের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এদিকে মো. নুনু মিয়ার নিখোঁজ ঘটনায় তার বড় ভাই মো. দুদু মিয়া রোববার রাতে বালাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করেছেন। বালাগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুল হান্নান চৌধুরী এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন।

আরো সংবাদ