AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ইলিয়াস আলীর স ন্ধা ন কামনায় বিশ্বনাথে দো য়া মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৭ - ২০২৪ | ১০: ৫০ অপরাহ্ণ

ইলিয়াস আলী

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা বি এন পির সাবেক সভাপতি এম. ইলিয়াস আলী নিখোঁজের ঘটনার যুগ পূর্তি হয়েছে আজ ১৭ এপ্রিল। ২০১২ সালের এইদিনে তিনি তার গাড়িচালক আনসার আলীসহ ঢাকার রাজপথ থেকে নি খোঁ জ হন।

এম. ইলিয়াস আলী নিখোঁজের যুগপূর্তির দিনে তার স ন্ধা ন কামনায় বিশ্বনাথ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মাদানিয়া মা দ্রা সা জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পরিচালনা করেন মাওলানা কামরুল ইসলাম ছমির।

মাহফিলে অংশ নেন উপজেলা বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) গৌছ আলী, সাধারণ সম্পাদক লিলু মিয়া, বিএনপি নেতা আলতাবুর রহমান, জামাল আহমদ, ফখরুল ইসলাম মাস্টার, যুক্তরাজ্য বিএনপির সহসাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, বিশ্বনাথ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক তানবীর হোসেন মেম্বার, খাজাঞ্চী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নূর আলী, সাংগঠনিক সম্পাদক আবদুল ওয়াহিদ, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এনামুল হক, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার, ফুরকান আলী, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হোসাইন আহমদ প্রবেল, ছাত্রদল নেতা আবদুর রহমান, আমজাদ আলী, রায়হান আহমদ রেনী, সাব্বির আহমদ, রায়হান আলী, তাজুল ইসলাম।

—— প্রেসবিজ্ঞপ্তি

আরো সংবাদ