AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ব্যবসায়ীর মৃত্যুর রহস্য উদঘাটনের দাবিতে সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৬ - ২০১৯ | ১২: ৪১ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের পনাউল্লাহ বাজারের ব্যবসায়ী মোক্তার মিয়ার মৃত্যুর রহস্য উদঘাটনের দাবিতে সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাতে ৮টায় পনাউল্লাহ বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের ব্যানারে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরতে মরহুমের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

সভায় বক্তারা বলেন, মোক্তার মিয়া নিজে বিষপান করে আত্মহত্যা করেননি, দ্বিতীয় স্ত্রীর পরকিয়ার জেরে তাকে পরিকল্পিতভাবে বিষপান করিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় মোক্তার মিয়ার পরিবার হত্যা মামলাও দায়ের করেছেন। কিন্তু এখনও পর্যন্ত অভিযুক্তদের কাইকেই গ্রেফতার করা হয়নি। মোক্তার মিয়ার মৃত্যু নিয়ে একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা এই ঘটনাটি ধামা-চাপা দিতে পায়তারা চলছে। তাই মৃত্যুর রহস্য উদঘাটন এবং অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান বক্তারা।

পনাউল্লাহ বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল কাদিরের সভাপতিত্বে ও ব্যবসায়ী আজমল হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পনাউল্লাহ বাজার পরিচালনা কমিটির সভাপতি নামজুল ইসলাম রুহেল। প্রধান বক্তার বক্তব্য রাখেন এলাকার মুরব্বী হাজী হিরণ মিয়া। বক্তব্য রাখেন এলাকার মুরব্বী জব্বার মিয়া, হিরা মিয়া, পনাউল্লাহ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক খছরু মিয়া, ব্যবসায়ী নজরুল ইসলাম, ছগির আলী, জাহিদুল ইসলাম, নিহতের চাচাতো ভাই মানিক মিয়া।
এসময় ব্যবসায়ী মতিন মিয়া, আব্দুল খলিক, মুরব্বী শিশু মিয়া সহ এলাকার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আছকির আলী এবং সভা শেষে দোয়া পরিচালনা করেন মোক্তার আলীর আত্মীয় মাওলানা মোক্তার আলী।

আরো সংবাদ