AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দৈনিক সিলেটের ডাক বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পথিকৃত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১০ - ২০১৯ | ১: ৩৭ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, দৈনিক সিলেটের ডাক হচ্ছে সিলেটের বস্তুনিষ্ট সাংবাদিকতার পথিকৃত। আমি এই পত্রিকার একজন নিয়মিত পাঠক। পত্রিকার সাথে সংশ্লিষ্টরা জেলা আওয়ামী লীগের কার্যক্রম ও কর্মসূচি অতীতের ন্যায় আগামীতেও গুরুত্বের সাথে প্রকাশ করবেন বলে আমি আশাবাদি।

তিনি সোমবার রাতে দৈনিক সিলেটের ডাক এর সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথাগুলো বলেন।

সিলেট জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, সমাজ প্রগতিতে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম। লেখনীর মাধ্যমে তারা আমাদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে কাজ করে চলেছেন। দায়িত্ব পালনে তিনি গণমাধ্যম কর্মীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পত্রিকা কার্যালয়ে গেলে তাঁদেরকে স্বাগত জানান পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ। নেতৃবৃন্দ পরে দৈনিক সিলেটের ডাক এর বার্তা বিভাগ ঘুরে দেখেন এবং কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। পত্রিকার চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলামসহ পত্রিকায় কর্মরত সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।

আরো সংবাদ