AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে প্রবাসী গণির মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৭ - ২০২৩ | ১০: ১৩ অপরাহ্ণ

মতবিনিময়

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন যুক্তরাজ্যের লন্ডন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এবং সিলেট-২ আসনের আগামী দিনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আব্দুল গণি। বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা, অর্থনীতিবীদ, লেখক ও গবেষক মোহাম্মদ আব্দুল গণি বলেন, রাজনীতির পাশাপাশি নিজের মায়ের নামে প্রতিষ্ঠিত ‘সুরেজা বেগম ফাউন্ডেশন’র নামে বিশ্বনাথ-ওসমানীনগর তথা দেশে বিভিন্ন অঞ্চলে সমাজের অবহেলিত ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, মানুষের সেবার জন্য আমি এবারের নির্বাচনে সিলেট-২ আসনে দলীয়ভাবে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ছিলাম। কিন্তু আমি স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র মনোনয়ন পাইনি, পেয়েছেন আমাদের নেতা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। আশা করি ৭ই জানুয়ারীর নির্বাচনে এলাকার ভোটারা নৌকায় ভোট দিয়ে শফিকুর রহমান চৌধুরীকে বিজয়ী করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন। আর নৌকার বিজয়ে সাংবাদিকদের সার্বিক সহযোগী অব্যাহত থাকবে।

ভবিষৎ’তে সিলেট-২ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার ইচ্ছে ব‌্যক্ত করে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা চান মোহাম্মদ আব্দুল গণি।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু’র পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, মহানগর ছাত্রলীগ নেতা শেখ ইয়াহইয়া।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ জামাল মিয়া, সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম, আহমদ আলী হিরন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, আওয়ামী লীগ নেতা আলা উদ্দিন, জেলা ছাত্রলীগ নেতা আব্দুল আলীম, সংবাদকর্মী সমুজ আহমদ সায়মন, সংগঠক মোস্তাক আহমদ মোস্তফা, ব্যবসায়ী লাল মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ