বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

স্পেন যাওয়ার পথে সাগরে সলিল সমাধি বিশ্বনাথের যুবকের

নিজস্ব প্রতিবেদক :: মরক্কো থেকে সাগর পথে স্পেন যাওয়ার সময় নৌকা ডুবে আবু আশরাফ (১৮) নামের বিশ্বনাথের এক যুবক মারা গেছেন। তিনি উপজেলার অলংকারী ইউনিয়নের পেছিখুরমা (বড়বাড়ী) গ্রামের আশিক মিয়ার পুত্র। আবু আশরাফ গত সোমবার নৌকা ডুবিতে মারা যায়। বিষয়টি বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম’কে নিশ্চিত করেছেন তার বড়ভাই আবুল খায়ের।
পারিবারিক সূত্রে জানা যায়, ইউরোপের দেশ স্পেনে যাওয়ার উদ্দেশ্যে প্রায় এক বছর দুই মাস পূর্বে ১৫ লাখ টাকা চুক্তিতে দালালের মাধ্যমে বাংলাদেশ থেকে প্রথমে আলজেরিয়া যান আবু আশরাফ। সেখান থেকে প্রায় ২০দিন আগে মরক্কোতে পাড়ি জমান তিনি। মরক্কো থেকে গত সোমবার সাগর পথে স্পেনের উদ্দেশ্যে যাত্রা করেন আবু আশরাফ। এর ১দিন পূর্বে গত রবিবার যাত্রার বিষয়টি নিশ্চিত করে তিনি ইমুতে পরিবারের কাছে ভয়েস রেকর্ড পাঠান। এরপর থেকে আবু আশরাফের সাথে পরিবারের যোগাযোগ বন্ধ হয়ে যায়। দক্ষিণ আফ্রিকাতে থাকা তার খালাতো ভাই গত মঙ্গলবার সকালে ফোন করে দেশে থাকা স্বজনদের জানান মরক্কো থেকে সাগর পথে স্পেন যাওয়ার সময় আবু আশরাফদের বহনকারী নৌকাটি ডুবে গেছে। পরবর্তীতে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে স্পেনে থাকা এক আত্মীয় ফোন করে পরিবারকে নিশ্চিত করেন, সাগরে নৌকা ডুবিতে সলিল সমাধি হয়েছে আবু আশরাফের এবং তার লাশ স্পেনের মেরিলা শহরের একটি হাসপাতালে রয়েছে।
এদিকে, আবু আশরাফের মর্মান্তিক মৃত্যুতে তার পরিবারের বিরাজ করছে শোকের মাতম। মা-বাবা, ভাই-বোন ও স্বজনদের আহাজারীতে ভারী হচ্ছে পরিবেশ। বিশেষ করে প্রিয় সন্তানকে হারিয়ে তার গর্ভধারিণী মা কান্না করতে গিয়ে বার বার মুর্চ্ছা যাচ্ছেন।
কথা হলে আবু আশরাফের বড় ভাই আবুল খায়ের কান্নাজড়িত কন্ঠে বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম এর এ প্রতিবেদককে বলেন, আমাদের পরিবারের সবচেয়ে মায়ার মানুষটি আমার আদরের ছোটভাই আবু আশরাফের মৃত্যু কোন ভাবেই মেনে নিতে পারছি না। আমরা শেষবারের মতো তার মুখ দেখতে চাই। তাই, তার লাশ দেশে আনার জন্য আমরা প্রচেষ্টা চালাচ্ছি।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!