AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে গাড়ি পার্কিং নিয়ে পাল্টাপাল্টি হামলায় আহত ৫ : প্রাইভেট কার ভাংচুর

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৭ - ২০১৯ | ১১: ৪৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে দোকান ঘরের সামনে প্রাইভেট কার রাখা নিয়ে পাল্টা পাল্টি হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা সদরের নতুন বাজারস্থ ইসমাইল আলী মার্কেটের সামনে এঘটনা ঘটে। এতে দোকান মালিক ও কর্মচারীসহ ৫ জন আহত হয়েছেন। এসময় ইসমাইল আলী মার্কেটস্থ রাখি ট্রেডার্স নামের দোকানে ভাংচুর ও দোকানের সমানের রাখা প্রাইভেট কারের গ্লাস ভাংচুর করা হয়।

আহতরা হলেন রাখি ট্রেডার্স এর মালিক বিভাষ পাল (৪২), দোকান কর্মচারী দিপুল দেব (৪৮),ব্যবসায়ী মাসুক মিয়া (৪৩), প্রাইভেট কারের যাত্রী এডভোকেট সৈয়দ মামুন হাসান (২৮) ও শাহ আমিনুল ইসলাম (৭)। গুরুত্বর আহত অবস্থায় বিভাষ পালাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং প্রাইভেট কারের যাত্রীদের নিরাপত্তা দিয়ে থানায় নিয়ে আসে।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের সৈয়দ আরিফ আলীর পুত্র সৈয়দ এনামুল হাসান কামাল (৪২), তার ভাই এডভোকেট সৈয়দ মামুন হাসান (২৮) ও সৈয়দ ইব্রাহিম হাসান নাঈম ও তাদের ভগ্নিপতি ডা. জহিরুল ইসলাম (৩৭) স্ত্রী-সন্তানদের নিয়ে সিলেট শহর থেকে প্রাইভেট কারে বিশ্বনাথে আসেন। বুধবার সন্ধ্যা ৭টায় বিশ্বনাথ উপজেলা নতুন বাজারের ইসমাইল আলী মার্কেটস্থ রাখি ট্রেডার্স এর সমানে তাদের প্রাইভেট কারটি পার্কিং করেন। এসময় ওই দোকানের কর্মচারী দিপুল দেব তাদের দোকানের সামনে গাড়ি পার্কিং করতে আপত্তি জানান। এনিয়ে কার যাত্রীদের সঙ্গে বাকবিতন্ডার একপর্যায়ে একজন কার যাত্রী দোকান কর্মচারী দিপুল দেবকে মারধর শুরু করলে এগিয়ে আসেন দোকান মালিক বিভাষ পাল ও পার্শ্ববর্তী দোকানের ব্যবসায়ী মাসুক মিয়া। এসময় তারাও মারধরে গুরুত্ব আহত হন। এরপর স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে ওই প্রাইভেট কারের গ্লাস ভাংচুর করেন। খবর পেয়ে থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং প্রাইভেট কার ও কারের যাত্রীদেরকে নিরাপত্তা দিয়ে থানায় নিয়ে আসে। বুধবার রাত সাড়ে ১১টায় জানা যায়, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যস্থতায় বিষয়টি আপোষে নিস্পত্তি হয়েছে।

আহত ব্যবসায়ী বিভাষ পালের ভাই সত্যেন্দ্র কুমার পাল কাজল বলেন, দোকানের সামনে প্রাইভেট কারটি পার্কিং না করতে বলায় দোকানের কর্মচারী বিপুল দেবকে মারধর শুরু করেন কারের যাত্রীরা। এসময় তাকে বাঁচাতে আমার ভাই বিভাষ এগিয়ে গেলে তারা তার উপরও হামলা চালায়। এতে আমার ভাই গুরুত্বর আহত হয়ে হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

এব্যাপারে প্রাইভেট কারের যাত্রীদের সঙ্গে কথা বলতে চাইলে তারা কোন মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।

বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, প্রাইভেট কার পার্কিং নিয়ে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। কারের যাত্রীরা বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে কার যাত্রীদেরকে নিরাপত্তা দিয়ে থানায় নিয়ে আসি। বিষয়টি নিস্পত্তি হয়েছে। কোন পক্ষ থানায় অভিযোগ না দেওয়ায় মামলা হয়নি বলে জানান রমা প্রসাদ চক্রবর্তী।

আরো সংবাদ