AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর নির্বাচন সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৪ - ২০১৯ | ১২: ৩৬ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (২৩ নভেম্বর) সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৭ তম বার্ষিক সাধারণ সভা শেষে সমিতির আওতাধীন এলাকা পরিচালকদের ভোটের মাধ্যমে সভাপতি পদে গোলাপগঞ্জ এলাকা পরিচালক সাংবাদিক আব্দুল আহাদ ও সচিব পদে জকিগঞ্জ এলাকা পরিচালক নজরুল হক তাপাদার নির্বাচিত হন।
এছাড়া সমিতি বোর্ডের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে গোলাপগঞ্জ-দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ এলাকার মনোনীত মহিলা পরিচালক তাছলিমা সুলতানা এবং কোষাধ্যক্ষ পদে বালাগঞ্জ, ওসমানীনগর ও বিশ্বনাথ এলাকার মনোনীত পরিচালক মোহাম্মদ মেন্দি মিয়া নির্বাচিত হন।
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অব.) এর পক্ষে প্রতিনিধি হিসেবে নির্বাচন পরিচালনা করেন আরইবির উপ-পরিচালক আনোয়ার হোসেন আকন্দ, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী এসএম হাসনাত হাসান।
কমিটি গঠন শেষে নব-নির্বাচিত সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলার নির্বাচিত পরিচালক হানিফ আহমদ, গোলাপগঞ্জ দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ এলাকার মনোনীত পরিচালক রেজাউল আমীন, বিশ্বনাথ, ওসমানীনগর ও বালাগঞ্জ এলাকার মনোনীত মহিলা পরিচালক মনি কাঞ্চন চৌধুরী, ওসমানীনগর উপজেলা পরিচালক এমদাদুর রহমান, জকিগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার মনোনীত মহিলা পরিচালক মিনতি রানী বিশ্বাস।

আরো সংবাদ