AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে কৃষকদের মধ্যে বিনামূল্যে জিংক সমৃদ্ধ ধানের বীজ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৮ - ২০১৯ | ১২: ৪৬ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে কৃষকদের মধ্যে বিনামূল্যে জিংক সমৃদ্ধ ধানের বীজ বিতরণ করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে উপজেলার আলাপুর গ্রামে পুরস্কার প্রাপ্ত সফল কৃষক ও কৃষি উদ্যোক্তা জাবের হোসেনের উদ্যোগে আনুষ্ঠানিকভাবে এই বীজ বিতরণ করা হয়। বীজ প্রাপ্ত কৃষকদেরকে ইতিপূর্বে আধুনিক কৃষিযন্ত্রপাতি সম্পর্কে ধারণা ও প্রশিক্ষণ দেয়া হয়েছে।
আলাপুর গ্রামের মুরব্বী মজম্মিল আলীর সভাপতিত্বে ও সেলিম আহমদের পরিচালনায় বীজ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. রজমান আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, কৃষি উদ্যোক্তা কয়ছর আহমদ, হাবিবুর রহমান রিপন ও হাবিবুর রহমান মিনু।
এসময় উপস্থিত ছিলেন- কৃষি অফিসের পিপিআই মনোজ কান্তি দেবনাথ, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন সদস্য মাশুক আহমদ নাঈম, সাংবাদিক শফিউল আলম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা নুরুন্নবী, সমাজসেবক হাবিবুর রহমান মিনু, তরুণ কৃষক শুয়েব আহমদ, কৃষক গোলাম রব্বানী, আব্দুস সালাম, আব্দুল মন্নান, ওয়ারিছ মিয়া, কামাল মিয়া, মোক্তার হোসেন, সেবুল মিয়া, ফয়েজ আহমদ, আলী হোসেন, আবদুল আহাদ, ছমির মিয়া, মোজাক্কির হোসেন, মোহন মিয়া, আবদুর রউফ, সালমান প্রমূখ।
আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কৃষকদের মধ্যে বিনামূল্যে জিংক সমৃদ্ধ ধানের বীজ বিতরণ করেন অতিথিবৃন্দ।

আরো সংবাদ