বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে ট্রাফিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালি-পথসভা

বিশ্বনাথনিউজ২৪ :: সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়ন সম্পর্কে ট্রাফিক সচেতনতা বৃদ্ধিতে সিলেটের বিশ্বনাথে র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের ট্রাফিক বিভাগের আয়োজনে ও বিশ্বনাথ থানা পুলিশের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে উপজেলা সদরে র‌্যালি ও সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ করা হয়। থানা প্রাঙ্গন থেকে র‌্যালিটি শুরু হয়ে উপজেলা সদরের নতুন বাজারস্থ লাইটেস স্ট্যান্ডে অনুষ্ঠিত পথসভাস্থলে গিয়ে শেষ হয়।
পথসভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, কাউকে শাস্তি দেয়া নয়, সড়কের শৃংখলার জন্যই আইন। জনগণকে ক্ষতিগ্রস্থ করা সরকারের উদ্দেশ্য নয়, আইন মেনে নিরাপদে সড়কে চলাচল করার জন্যই সবাইকে সচেতন করতেই আইন করেছেন সরকার। সড়কে চলাচলের ক্ষেত্রে আমাদের সন্তানরা যাতে নিরাপদে থাকে এবং যানবাহনের মালিক-চালক-হেলপারদের জীবিকার নিশ্চয়তা ও নিরাপত্তা প্রদানের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন শ্রমিক বান্ধব সরকার। গণবান্ধব সরকারের উদ্দেশ্য সুন্দর বাংলাদেশ বিনির্মান।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসার সভাপতিত্বে ও পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তীর পরিচালনায় পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মোহাম্মদ শাদিদ, মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী।
র‌্যালী ও পথসভায় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য মিজানুর রহমান মিজান, নূর উদ্দিন, আবুল কাশেম, সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল, অসিত রঞ্জন দেব, আশিক আলী, রুহেল মিয়া, জাহাঙ্গীর আলম খায়ের, কামাল মুন্না, বাচাঁও বাসিয়া ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, অটোরিক্সা-অটোটেম্পু চালক শ্রমিক জোট-২০৯৭’র কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা পরিবহন শ্রমিক ঐক্য জোটের সভাপতি ময়না মিয়া, বিশ্বনাথ-জগন্নাথপুর-সিঙ্গেরকাছ-টুকেরবাজার বাস শ্রমিক সমিতির সভাপতি ফজর আলী মেম্বার, উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি আমিনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শানুর আহমদ জয়দু, রকন মিয়া, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, দবির মিয়া, তাহির আলী বাবুল, সায়েদ মিয়া, সাইদুল ইসলাম, ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, মিয়াদ আহমদ, জাকির হোসেন, শিপন আহমদ, কয়েছ মিয়া প্রসুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!