AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের মেধাবৃত্তি পরীক্ষা ২১ ডিসেম্বর

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩১ - ২০১৯ | ৯: ১৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের ২০ তম মেধাবৃত্তি পরীক্ষা আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কার্যালয়ে ট্রাস্টের স্থানীয় উপদেষ্ঠা কমিটির এক অনুষ্ঠিত হয়।

কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার বর্ণালী পালের সভাপতিত্বে ও ট্রাস্টের কো-অডিনেটর নিশি কান্ত পালের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন স্থানীয় উপদেষ্ঠা কমিটির সদস্য ও বিশ্বনাথ উপজেলা শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমদ, মাধ্যমিক শিক্ষা অফিসার সমীর কান্তি দেব, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছয়ফুল হক, ট্রাস্টের স্থানীয় উপদেষ্ঠা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল বারী, বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সফাত উল্লা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু নছর ওয়াহিদ ঘোরী ও বিশ্বনাথ আর্দশ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির উদ্দিন।

সভায় উপস্থিত ছিলেন- স্থানীয় উপদেষ্ঠা কমিটির সদস্য মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান উদ্দিন, হাবড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হক ও দিঘলী রকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রধান শিক্ষকা উষা রাণী গোস্বামী, সিঙ্গেরকাছ (২) সরকারি প্রাথমিক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মনোহর আলী, জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আলী আফসর চৌধুরী।

সভায় ট্রাস্টের ২০ তম মেধাবৃত্তি পরীক্ষা আগামী ২১ ডিসেম্বর সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত উপজেলা সদরস্থ রামসুন্দর অগ্রগামী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়।

প্রতি বছরের ন্যায় এবারও ৪র্থ ও ৭ম শ্রেণীর স্কুল ও মাদ্রাসার ৭৫ জন ছাত্র/ছাত্রীকে বৃত্তির জন্য পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নির্বাচিত করা হবে। বিশ্বনাথ উপজেলার প্রতিটি শিক্ষা (প্রাথমিক ও মাধ্যমিক) স্কুল ও মাদ্রাসায় বৃত্তির আবেদন ফরম আগামী ১২ নভেম্বরের মধ্যে সরবরাহ করা হবে এবং শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ২৫ নভেম্বরের মধ্যে ট্রাস্টের স্থানীয় কার্যালয়ে জমা দিবেন। পরীক্ষা সংক্রান্ত সার্বিক কার্যক্রম ৫ ডিসেম্বরের মধ্যে শেষ হবে। এছাড়া পরীক্ষার পূর্বে সার্বিক পরিস্থিতি সম্পর্কে একটি সভা আহবানের সিদ্ধান্ত গৃহীত হয় সভায়।

আরো সংবাদ