বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

মালয়েশিয়ান তরুণীকে বিয়ে করলেন ছাতকের জামিল

বিশ্বনাথনিউজ২৪ :: মালয়েশিয়ান তরুণী নুর আতিকা বিনতে বাহারকে বিয়ে করেছেন সিলেটের সুনামগন্জ জেলার ছাতক উপজেলার যুবক আবদুল হামিদ জামিল। তিনি উপজেলার খুরমা বাজারের মুনিরগাতি গ্রামের মুফতি মাওলানা মনোয়ার আলী ও মোছাং হামিদা খাতুন দম্পতির পুত্র। জামিলের নানার বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তেলিকোনা গ্রামে।

রবিবার মালয়েশিয়ার কুয়ালালামপুরের চেরাসস্থ একটি কনভেনশন হলে উৎসবমুখর পরিবেশে আনুষ্ঠানিকভাবে আবদুল হামিদ জামিল ও নুর আতিকা বিনতে বাহার এর বিয়ে সম্পন্ন হয়েছে। নুর আতিকা বিনতে বাহার মালয়েশিয়ার চেরাস শহরের বারেক ভুনতা বাহার উদ্দিন ও রসলিনা বিনতে রাজিনের মেয়ে।

এশিয়ার অত্যন্ত সমৃদ্ধিশালী দেশ মালয়েশিয়া। এ দেশের সাথে বাংলাদেশের সম্পর্ক দীর্ঘদিনের, বিশেষ করে মালয়েশিয়ার উৎপাদন ও নির্মান শিল্পে বাঙ্গালীদের ভূমিকা খোদ মালয়েশিয়ার সরকার ও স্বীকার করে।পাশাপাশি এ দেশের সাথে বাংলাদেশীদের রয়েছে অনেক আত্মীয়তার সম্পর্ক। শতশত বাঙ্গালী মালয়েশিয়ায় এসে তাদের ব্যবহার আচার আচরনে মুগ্ধ হয়ে মালয় মেয়েরা করে নিচ্ছেন তাদের জীবন সংঙ্গীনি । তবে এখন তার আর সহজতর নয়, যত সময় যাচ্ছে তথ কঠিন হচ্ছে। কিন্তু সেই কটিন সর্তকে মেনে নিয়ে উভয়ের যৌথ সম্মতিতে আজ বাংলাদেশী হিসেবে বিয়ের পিড়িতে নিজকে আসীন করলেন আবদুল হামিদ জামিল ও নুর আতিকা বিনতে বাহার।

প্রায় চার বছর আগে ঘটনা চক্রে পরিচয় হয় মালয়েশিয়ার মেয়ে আতিকার সঙ্গে জামিলের । প্রথম দেখাতেই তাকে ভালো লাগে জামিলের, সেই থেকেই চলে তাদের বন্ধুত্ব এবং আজ তাদের বিবাহের মধ্য দিয়ে যুগল জীবনে পদার্পণ করলেন এই তরুণ-তরুণী।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!